শুক্রবার , ২২ সেপ্টেম্বর ২০১৭
ব্রেকিং নিউজ

জাতির পিতার মেয়ে আমি ,কিভাবে উন্নয়ন করতে হয় জানি

image-48671-1505379282স্টাফ রিপোর্টার , সময় সংবাদ.কম

ঢাকা: রাজশাহীতে গত সাড়ে আট বছরে আ,লীগের শাসন আমলে যে উন্নয়ন হয়েছে যা এর আগে কোন সরকার এত উন্নয়ন করতে পারেনি উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলছেন,আমি জাতির পিতার মেয়ে,কিভাবে উন্নয়ন করতে হয় সেই টা আমি জানি।

প্রধানমন্ত্রী বলেন, বন্যার কারণে কিছু কিছু জায়গায় ফসল নষ্ট হয়েছে। তাই আমরা খাদ্য কেনা শুরু করেছি। নদী ভাঙ্গণে যাদের ঘর-বাড়ি নষ্ট হয়েছে তাদের ঘর তৈরি করে দেব। এজন্য তালিকা প্রণয়ন করেছি। খুব তাড়াতাড়ি এর কাজ শুরু করবো।

রাজশাহীর উন্নয়নে সরকার সবই করবে এমনটা জানিয়ে শেখ হাসিনা বলেন, আজ আমি এখানে খালি হাতে আসিনি। আপনাদের জন্য উপহার নিয়ে এসেছি।

প্রধানমন্ত্রী আগামীতেও নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনার আহ্বান জানান। বলেন, দেশের উন্নয়ন চাইলে আওয়ামী লীগের প্রার্থীদেরই ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

প্রধানমন্ত্রী এই সময় রাজশাহীর উন্নয়নে বিভিন্ন কর্মকান্ডের কথা উল্লেখ করেন।পাশাপাশি রাজশাহী বাসীর জন্য নতুন উন্নয়ন প্রকল্পের ঘোষণা দেন তিনি।

বক্তব্য শুরুর আগে প্রধানমন্ত্রী ২৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

আজ বৃহস্পতিবার(১৪ সেপ্টম্বর)দুপুরে রাজশাহীর পবা উপজেলার হরিয়ানে অবস্থিত রাজশাহী চিনিকল মাঠে আয়োজিত জনসভায় বক্তব্য রাখতে গিয়ে এই সব কথা বলেন প্রধানমন্ত্রী।

তিনি আরও বলেন,বিএনপি-জামায়াত যদি হ্মমতায় আসে তাহলে সন্ত্রাস ও জঙ্গিবাদের দেশে পরিনত হবে বাংলাদেশ।

জনসভায় আরও বক্তব্য দেন- স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন, জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি ও এমপি আয়েন উদ্দিন।

Print Friendly