শুক্রবার , ১৫ ডিসেম্বর ২০১৭
ব্রেকিং নিউজ

জার্মানিতে নাইটক্লাবে সন্ত্রাসী হামলা, নিহত ২

জার্মানিতে নাইটক্লাবে গোলাগুলিতে নিহত ২আন্তর্জাতিক ডেস্ক,সময় সংবাদ বিডি :দক্ষিণ জার্মানিতে একটি নাইটক্লাবে অজ্ঞাত পরিচয় সন্ত্রাসী হামলা চালালে অন্তত দু’জন নিহত হয়েছে। এ ঘটনায় আরও তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে দেশটির পুলিশ।

রোববার ভোর সাড়ে ৪টার দিকে জার্মান শহর কন্সটানজে গ্রে নামে একটি নাইটক্লাবে এ সন্ত্রাসী হামলা হয়। ওই নাইটক্লাবে হঠাৎ করেই এক সন্ত্রাসী অস্ত্র হাতে ঢুকে পড়ে গুলি চালাতে থাকে। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়।

নিহত দ্বিতীয় ব্যক্তির পরিচয় নিয়ে জার্মান গণমাধ্যমে ভিন্ন ভিন্ন খবর প্রকাশ করা হয়েছে। কোনো কোনটি বলছে, সন্ত্রাসী হামলার পর পুলিশ এসে গুলি চালালে হামলাকারী গুলিবিদ্ধ হয়। পরে হাসপাতালে মারা যায় সে। আবার কোনো কোনো সংবাদমাধ্যম বলছে, নিহত দ্বিতীয় ব্যক্তি সন্ত্রাসী নয়, তিনি ওই ক্লাবের একজন অতিথি।

পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, ঘটনার পরপর ওই এলাকায় অভিযানে নামে বিশেষ কমান্ডো বাহিনী ও পুলিশ। এছাড়া ঘটনাস্থলে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা হেলিকপ্টার টহলেও রয়েছে।

হামলাকারীর পরিচয় ও হামলার কারণ এখনও জানা যায়নি। পুলিশ বলছে, হামলাকারীর সঙ্গে আরও কেউ ছিল কিনা বা এ ঘটনায় কোনো সন্ত্রাসী সংগঠন জড়িত কিনা তদন্ত করে দেখা হচ্ছে।

ওই নাইটক্লাবের পাশের ভবনে থাকা এক ব্যক্তি জানান, হামলার সময় ক্লাবটিতে থাকা অনেকে টেবিলের নিচে লুকিয়ে পড়েন। দৌড়ে বেরিয়ে বাইরে যান কেউ কেউ। এ সময় বন্দুকধারী সন্ত্রাসীকে ঠেকাতে গিয়ে মারাত্মকভাবে আহত হয়েছেন ক্লাবের এক দারোয়ান। সূত্র: বিবিসি ও দ্য গার্ডিয়ান।

Print Friendly