ঝিনাইদহে জঙ্গি আস্তানায় অভিযান, নিহত ২

0
331

Image result for ঝিনাইদহে জঙ্গি আস্তানায় অভিযান, নিহত ২সময় সংবাদ বিডি,ঝিনাইদহ:-ঝিনাইদহে সন্দেহভাজন জঙ্গিদের একটি আস্তানা ঘিরে অভিযান চালিয়েছে পুলিশ। অভিযানে দুই জঙ্গি নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছে পুলিশের তিন সদস্য।

জেলা পুলিশ সুপার মিজানুর রহমান জানান, মহেশপুর উপজেলার বজ্রাপুর গ্রামের হঠাৎপাড়া এলাকায় জনৈক জহুরুলের বাড়িতে জঙ্গি আস্তানার খোঁজ পেয়ে শনিবার রাতে বাড়িট ঘিরে ফেলে পুলিশ ও পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা। রোববার ভোরে সেখানে অভিযান শুরু হয়। এক পর্যায়ে আত্মঘাতী দুই জঙ্গি সুইসাইড ভেস্ট পরা অবস্থায় পুলিশ সদস্যদের দিকে এগিয়ে যেতে চাইলে পুলিশ তাদের লক্ষ্য করে গুলি করে। এ সময় জঙ্গিরা নিজেদের শরীরে বেঁধে রাখা বোমার বিস্ফোরণ ঘটায়। এতে দুই জঙ্গি ঘটনাস্থলেই মারা যায়।

তিনি জানান, বিস্ফোরণে পুলিশের তিন সদস্য— অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হক, এসআই মহসিন ও এএসআই মজিবর আহত হয়।

এছাড়া এ ঘটনায় বাড়ির মালিক জহুরুল, তার ছেলে জসিম ও দুই ভাড়াটিয়া— আলম ও আতিয়ারকে আটক করেছে বলেও জানান পুলিশ সুপার।

এদিকে ঝিনাইদহ সদর উপজেলার লেবুতলা এলাকায় একটি বাড়িতে জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান চালিয়ে একজনকে আটক করা হয়েছে পুলিশ সূত্রে জানা গেছে। তবে এ বিষয়ে এখন পুলিশের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো বক্তব্য আসেনি।

এর আগে গত মাসে ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি গ্রামে আব্দুল্লাহ নামে ধর্মান্তরিত এক ব্যক্তির বাড়ি ঘিরে অভিযান চালায় আইন-শৃঙ্খলা বাহিনী।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here