টঙ্গীতে বিউটি পার্লারের কর্মীকে ধর্ষণ আটক ৪

0
247

জাহাঙ্গীর আকন্দ,টঙ্গী: সময় সংবাদ বিডি-ঢাকা: টঙ্গীতে হিমারধীঘি এলাকায় লাকী বিউটি পার্লারের এক কর্মী (১৫) গণধর্ষণের স্বীকার হয়েছে। পুলিশ চার ধর্ষণকারীকে আটক করেছে। ভিকটিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। আটককৃতরা হচ্ছে-নয়ন (১৮) মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানার সদরামপুর গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে, শাহাব উদ্দিন (২০) বরিশাল জেলার মেহেদীগঞ্জ থানার বাবুগঞ্জ গ্রামের মৃত আকরাম হোসেনের ছেলে, বাবু মন্ডল (২০) জামালপুর জেলার বকশিগঞ্জ থানার জিন্নাবাজার এলাকার মৃত বিল্লাল মন্ডলের ছেলে, তোফাজ্জল হোসেন (১৯) ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার কান্দাপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, রাত ১১টায় ভিকটিম ও তার ছোট ভাই আলমকে নিয়ে চেরাগআলী থেকে রিকশা যোগে তার বাসা আরিচপুর যাওয়ার পথে হিমারধীঘি এলাকায় পৌঁছলে ৪ বখাটে জোরপূর্বক রিকশার গতিরোধ করে ভিকটিমের ছোট ভাই আলমকে হাত-পা বেধে আটকিয়ে রাখে। পরে ভিকটিমকে জোরপূর্বক একটি খালি ট্রাকে উঠিয়ে জোরপূর্বক তাকে পালাক্রমে ধর্ষণ করে।

ওই রাতেই ভিকটিম বহনকারী রিক্সা চালক তাৎক্ষণিকভাবে টঙ্গী পূর্ব থানায় গিয়ে পুলিশকে বিষয়টি জানালে থানার টহল পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৪ ধষর্ণকারীকে আটক করে এবং ভিকটিম ও তার ছোট ভাই আলমকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। টঙ্গীর পূর্ব থানার ইন্সপেক্টর তদন্ত জাহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার রাতে রিক্সা চালক এসে থানায় মৌখিক ভাবে বললে থানা পুলিশ অভিযান চালিয়ে ৪ ধর্ষণকারীকে আটক করা হয়। এ ঘটনায় ভিকটিমের বাবা ইব্রাহিম টঙ্গী পূর্ব থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here