টেকনাফে আরও ৩ রোহিঙ্গার মরদেহ উদ্ধার

0
17

Image result for নাফ নদীসময় সংবাদ বিডি,টেকনাফ:- টেকনাফের নাফ নদী থেকে শিশুসহ আরও তিন রোহিঙ্গার মরদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে শনিবার সকালে শাহপরীর দ্বীপে নাফ নদী থেকে উদ্ধার হয় এক নারীর (২৫) মরদেহ। এছাড়া শনিবার সন্ধ্যায় হোয়াইক্যং ইউনিয়নে নাফ নদী থেকে উদ্ধার করা হয় এক বৃদ্ধা (৬০) ও এক রোহিঙ্গা শিশুর ( ১৩ ) মরদেহ।

টেকনাফ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন খান বলেন, শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আরও ৩ রোহিঙ্গার মরদেহ নাফ নদী থেকে উদ্ধার করা হয়েছে।

এ নিয়ে শনিবার পর্যন্ত বঙ্গোপসাগর ও নাফ নদী থেকে অর্ধশত রোহিঙ্গার মরদেহ উদ্ধার করা হলো। এর আগে গত বুধবার ৪ জন, বৃহস্পতিবার ১৯ জন ও শুক্রবার ২৬ জন রোহিঙ্গা শিশু, নারী ও পুরুষের মরদেহ উদ্ধার করা হয়।

গত ২৪ আগস্ট রাখাইন রাজ্যের সীমান্ত ফাঁড়িতে সন্ত্রাসী হামলার কথা বলে সেখানে সন্ত্রাসবিরোধী বিশেষ অভিযান শুরু করেছে সেনা বাহিনী ও পুলিশ। নির্বিচারে গুলি করে হত্যা করা হচ্ছে রোহিঙ্গাদের। তাদের ঘরবাড়িতে অগ্নিসংযোগ করে জ্বালিয়ে দেয়া হয়েছে। প্রাণ বাঁচাতে রোহিঙ্গারা সীমান্ত পাড়ি দিয়ে বাংলাদেশ অনুপ্রবেশ করছে। আর নদী পথে সীমান্ত পাড়ি দিতে গিয়ে অনেকেই প্রাণ হারাচ্ছে।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here