ডিএনসিসির ৩৭নং ওয়ার্ডে জাহাঙ্গীর আলমের গণসংযোগ

0
163

ডিএনসিসির ৩৭নং ওয়ার্ডে জাহাঙ্গীর আলমের গণসংযোগ।

জসিম ভুঁইয়া,সময় সংবাদ বিডি:- ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ৩৭ নম্বর ওয়ার্ড রাজধানীর মেরুল বাড্ডা আনন্দনগর বৈঠাখালি পোস্ট অফিস রোড দক্ষিণ বারিধারা ডিআইটি প্রজেক্ট বাড্ডা কবরস্থান রোড সহ ৩৭ নম্বর ওয়ার্ডের বিভিন্নস্থানে ঠেলাগাড়ি মার্কায় ভোট চেয়েগণসংযোগ মতবিনিময় সভা ও লিফলেট বিতরণ করেছেন ৩৭ নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম।

নির্বাচনী প্রচারণার সময় ৩৭নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ জাহাঙ্গীর আলম,সময় সংবাদ বিডির এক প্রশ্নের জবাবে বলেন আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে এবং ঢাকা উওর সিটি কর্পোরেশনের ৩৭ নম্বর ওয়ার্ডকে একটি মডেল হিসেবে গড়তে সবার সহযোগিতা চাই। তিনি এর আগেও ঠেলা গাড়ি মার্কা প্রতিক নিয়ে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। পুনরায় দল থেকে মনোনীত প্রার্থী হয়ে ঠেলাগাড়ি মার্কায় ভোট চেয়ে সকলের কাছে দোয়া চাইছেন।

এ সময় আওয়ামী লীগ ও দলীয় সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তার সঙ্গে ছিলেন। তিনি ঠেলাগাড়ি মার্কা ভোট চেয়ে এলাকার ভোটার সহ সব সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন । 

এইদিকে ঢাকা উওর কর্পোরেশনের ৩৭নং ওয়ার্ডে কাউন্সিলর জাহাঙ্গীর আলমের জনপ্রিয়তা যাচাইয়ের লক্ষ্যে সরজমিনে নির্বাচনী এলাকা পর্যবেক্ষণ করেন, এবং তৃণমূল পর্যায়ে খোঁজ নিয়ে জানা যায়- বর্তমানে ৩৭-নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মোঃ জাহাঙ্গীর আলম রয়েছে জনপ্রিয়তার শীর্ষে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here