ডিএনসিসি উপনির্বাচনঃ বিশৃঙ্খলা রোধে সতর্ক পুলিশ

0
177

স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-

ঢাকাঃ ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) উপনির্বাচনকে ঘিরে সব ধরনের নাশকতা রোধে ব্যাপক নিরাপত্তা ব্যাবস্থা গ্রহণ করেছে আইনসৃংখলা বাহিনীর সদস্যরা।

আগামীকাল বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি)  সকাল থেকে সারাদিন ডিএনসিসি উপনির্বাচনের মেয়র ও কাউন্সিলর পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। সে উপলক্ষে আজ বুধবার সকাল থেকেই নির্বাচনি এলাকায় যেকোনো ধরনের অনাকাংখিত ঘটনা মোকাবিলা করে ভোটারদের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ।

নির্বাচনি এলাকায় দ্বায়িত্বরত বাড্ডা থানার সহকারী উপ পরিদর্শক সাহাদাত হোসেন সময় সংবাদ বিডিকে বলেন, এই থানা এলাকায় যেসব ওয়ার্ডে উপনির্বাচন হতে যাচ্ছে যেসব ওয়ার্ডে যেকোন ধরনের অপৃতিকর পরিস্থিতি মোকাবিলায় আমারা সম্পুর্ন  প্রস্তুত আছি। যদি কেউ বিশৃঙ্খলা তৈরি করার চেষ্টা করে তাহলে সাথে সাথে আমরা তার বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহণ করবো।

তবে তিনি শান্তিপুর্ন ভোট গ্রহনে শতভাগ আশাবাদী।

এব্যাপারে বাড্ডা থানা যুবলীগের আহবায়ক কায়সার মাহমুদ বলেন, আমরা আসা করছি আগামীকাল একটি সুষ্ঠ ও শান্তিপুর্ন নির্বাচন অনুষ্ঠিত হবে। সকল ওয়ার্ডের ভোটাররা নিরাপদে ভোট কেন্দ্রে যাবে এবং নির্ভয়ে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবে বলে তিনি বিশ্বাস করেন। এজন্য তিনি আইনশৃংখলা বাহিনীর সতর্ক অবস্থান ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

এসময় তিনি বলেন, নির্বাচন নিয়ে কারও কোন ধরনের  বিশৃঙ্খলা তৈরির সুযোগ নেই।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here