ডিএনসিসি ওয়ার্ড ২১: তাপসের শোডাউনে গণজোয়ার

0
238

ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) মেয়র পদে ও নবগঠিত ওয়ার্ড এর কাউন্সিলর পদে উপনির্বাচন আগামী ২৮ ফেব্রয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে।

ডিএনসিসি উপনির্বাচন আর মাত্র তিনদিন পরেই অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনের দিন ঘনিয়ে আসায় ওয়ার্ড গুলিতে চলছে ব্যাপক প্রচার ও প্রচারনা।

আজ মঙ্গলবার (২৬ ফেব্রয়ারি) রাত ১২ টার পর থেকে প্রার্থীদের সকল প্রকার প্রচার প্রচারনায় নিষেধাজ্ঞা রয়েছে। তাই রাত ১২ টা পর্যন্ত মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা শেষ প্রচারনা চালাতে পারবেন।

এদিকে গতকাল সোমবার দুপুরের পর দেখা যায়, ২১ নং ওয়ার্ডের লাটিম মার্কার প্রার্থী মাসুম গনী তাপস বিশাল এক মিছিল নিয়ে শোডাউন দিয়েছেন। মিছিলটি এই ওয়ার্ডের বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে। শোডাউনে ব্যাপক লোকের সমাগম দেখা গেছে।

বাড্ডা থানা যুবলীগের আহবায়ক কায়সার মাহমুদ বলেন, গতকাল লাটিম মার্কার শোডাউনে গণজোয়ার সৃষ্টি হয়েছিল। ব্যাপক লোকের সমাগম দেখে আমরা শতভাগ আশাবাদী যে, মাসুম গনী তাপস অনেক ভোটের ব্যাবধানে বিজয়ী হবে। এসময় তিনি মাসুম গনী তাপসকে লাটিম মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার জন্য ২১ ওয়ার্ডের সকল ভোটারদের প্রতি বিনিত ভাবে অনুরোধ জানান।

এলাকা ঘুরে দেখা যায়, মাসুম গনী তাপসের পক্ষে ঐক্যবদ্ধ হয়ে প্রচার প্রচারনায় মাঠে নেমেছেন বাড্ডা থানা ও ২১ নং ওয়ার্ডের আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ সহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মিরা। এর ফলে অনেকেই ধারনা করছেন তাপস এই ওয়ার্ডের কাউন্সিলর পদে বিপুল ভোটে জয়ী হবেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here