ডিএনসিসি ওয়ার্ড-২১: প্রচারনার শেষদিনের ভোটারদের পাশে তাপস

0
190

ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-

ঢাকা: আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) উপনির্বাচন উপলক্ষে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের নির্বাচনি প্রচার প্রচারনার শেষ পর্যায়ে চলে এসেছে। আর মাত্র কয়েক ঘন্টা পরে এই প্রচারনা শেষ হবে।

আজ মঙ্গলবার (২৬ ফেব্রয়ারি) রাত ১২ টার পর থেকে উপনির্বাচনের সব ধরনের প্রচার প্রচারনায় নিষেধাজ্ঞা রয়েছে। তাই রাত ১২ টার পর থেকে মেয়র বা কাউন্সিলর প্রার্থীরা তাদের নির্বাচনি প্রচারনা চালাতে পারবেননা।

নির্বাচনের আর মাত্র এক দিন হাতে থাকায় প্রচারনার শেষদিনে ২১ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মাসুম গনী তাপস ভোটারদের হাতে ভোটার টোকেন ও লিফলেট বিলি করেছেন। পাশাপাশি প্রত্যেক ভোটারের সুবিধা নিশ্চিত করতে তিনি এই ওয়ার্ডে বেশ কিছু পয়েন্টে অনলাইনের মাধ্যমে ভোটার টোকেন সরবরাহের ব্যবস্থা করেছেন। যেন প্রত্যেক ভোটার খুব সহজেই ভোট দিতে পারেন।

বাড্ডা থানা যুবলীগের আহবায়ক কায়সার মাহমুদ বলেন, ২১ নং ওয়ার্ডের ভোটাররা যেন খুব সহজে ভোট দিতে পারে সেই জন্য এই ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মাসুম গনী তাপস প্রচারনার শেষ দিনে তার কর্মীদের দিয়ে ভোটার টোকেন ও লিফলেট বিতরন করেছেন। পাশাপাশি তিনি প্রত্যেক ভোটারের সুবিদার্থে কর্মিদের হাতে ল্যাপটপ দিয়ে বিভিন্ন পয়েন্টে বসিয়েছেন। এতে ভোটাররা খুব সহজেই তাদের ভোটার টোকেন গ্রহন করতে পারবেন।

আগামী ২৮ ফেব্রয়ারি ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) উপনির্বাচন অনুষ্ঠিত হবে। এই দিন ভোটাররা তাদের পছন্দ মত প্রার্থীকে তাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করবেন।

এদিকে প্রচারনার শেষ দিন হওয়ায় কাউন্সিলর প্রার্থীরা নিজ নিজ ওয়ার্ডের ভোটারদের সাথে সাক্ষাৎ করে শেষ বারের মত ভোট চেয়েছেন।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here