ডিএনসিসি ওয়ার্ড ২১: ভোটারদের মতে সৎ ও যোগ্য প্রার্থী তাপস

0
198

 

ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-

ঢাকা: ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) উপনির্বাচন আগামী ২৮ ফেব্রয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনে মেয়র প্রার্থীদের প্রচার প্রচারনা তেমন একটা চোখে না পরলেও কাউন্সিলর প্রার্থীদের প্রচার প্রচারনা চলছে চোখে পরার মত।

ডিএনসিসি ২১ নং ওয়ার্ডের বেশ কয়টি এলাকা ঘুরে দেখা গেছে, কাউন্সিলর প্রার্থীদের ব্যাপক প্রচার প্রচারনা চলছে। রাস্তায় রাস্তায় মাকিং করে, পোস্টার, ব্যানার টাঙ্গিয়ে, গণসংযোগ করে চলছে প্রার্থীদের এই নির্বাচনি প্রচারনা।

ভোটারদের সাথে কথা বলে যানা গেছে, এই ওয়ার্ডের কাউন্সিলর পদে কয়েকজন প্রার্থী জোড় প্রচারনা চালালেও ভোটারদের কাছে যোগ্য প্রার্থী হিসেবে এগীয়ে রয়েছেন লাটিম মার্কার প্রার্থী মাসুম গনী তাপস। তিনি এই ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও সাবেক ডিএনসিসির ভারপ্রাপ্ত প্রয়াত প্যানেল মেয়র মরহুম ওসমান গনীর ছেলে। মরহুম ওসমান গনী ছিলেন এই এলাকার মানুষের কাছে অত্যান্ত ভালো ও জনপ্রিয় ব্যাক্তি। আর মাসুম গনী তাপস ছেলে হিসেবে বাবার আদর্শকে ধারন করে বড় হয়েছে। তাই এলাকার ভোটাররা মরহুম ওসমান গনীর বিকল্প হিসেবে তাঁর ছেলে মাসুম গনী তাপসকেই যোগ্য মনে করছেন।

বাড্ডা থানা যুবলীগের আহবায়ক কায়সার মাহমুদ বলেন, আমি খুব কাছে থেকে মাসুম গনী তাপসকে জানি, তিনি ছোট থেকে তাঁর বাবার আদর্শ বুকে ধারন করে মানুষ হয়েছেন এবং পড়া লিখা করে সুশিক্ষিত হয়েছেন। তিনি এলাকায় নম্র-ভদ্র ও ভালো একজন মানুষ হিসেবে পরিচিত।

কায়সার মাহমুদ বলেন, ২১ নং ওয়ার্ডের একজন সৎ ও যোগ্য কাউন্সিলর  প্রার্থী মাসুম গনী তাপস। তাপস নির্বাচিত হলে এই এলাকার উন্নয়ন সম্ভব হবে। তাই তিনি তাপসকে লাটিম মার্কা প্রতিকে ভোট দিয়ে নির্বাচিত করতে এই ওয়ার্ডের সকল ভোটারদের প্রতি অনুরোধ জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here