ডিএনসিসি ওয়ার্ড ৩৭: জাহাঙ্গীরের প্রচারনায় জনতার ঢল

0
439

স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-

ঢাকা: ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) মেয়র পদে ও নবগঠিত ওয়ার্ড এর কাউন্সিলর পদে উপনির্বাচন আগামী ২৮ ফেব্রয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে।

ডিএনসিসি উপনির্বাচনের সময় ঘনিয়ে আসায় ওয়ার্ড গুলিতে চলছে ব্যাপক প্রচার ও প্রচারনা।

দেখা গেছে, ডিএনসিসি ৩৭ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রার্থীতা করছেন বেশ কয়েকজন। এদের মধ্যে প্রচার প্রচারনা ও জনসমর্থনে অনেকটা এগিয়ে রয়েছেন জাহাঙ্গীর আলম। তিনি ঠেলাগাড়ি মার্কা প্রতিক নিয়ে প্রার্থী হয়েছেন।

আজ শুক্রবার দুপুরের পর মেরুর বাড্ডা ডিআইটি প্রজেক্টের সিরাজ মীয়া স্কুল মাঠে ৩৭ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা থেকে কয়েকটি মিছিল নিয়ে স্থানীয় ভোটাররা এসে জড় হয়। পরে জাহাঙ্গীর আলমের পক্ষে সকলে মিলে বিরাট এক মিছিল নিয়ে এই ওয়ার্ডের বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে প্রচারনা চালায়।

এলাকা ঘুরে দেখা যায়, জাহাঙ্গীর আলমের পক্ষে ঐক্যবদ্ধ হয়ে প্রচার প্রচারনায় মাঠে নেমেছেন বাড্ডা থানা ও ৩৭ নং ওয়ার্ডের আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ সহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মিরা। এর ফলে এই ওয়ার্ডের জয়ের মালা জাহাঙ্গীর আলমের গলায় উঠবে বলে ধারনা করছেন এলাকার ভোটাররা।

অধিকাংশ ভোটারগন মনে করছে জাহাঙ্গীর আলম যদি নির্বাচনে জয় লাভ করতে পারে তাহলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

ভোটাররা মনে করছেন জাহাঙ্গীর আলমকে নির্বাচিত করতে পারলে ৩৭ নং ওয়ার্ডে মাদক, সন্ত্রাস এবং জঙ্গীবাদ দমন করা সম্ভব হবে এবং ৩৭ নং ওয়ার্ড একটি ডিজিটাল ওয়ার্ড হিসাবে পরিণিত হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here