ডিএনসিসি ২১ নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে মাসুম গনি তাপস

0
460

সময় সংবাদ বিডি-

ঢাকা: আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) উপনির্বাচনে ২১ নং ওয়ার্ডে ধারাবাহিক ভাবে নির্বাচনী প্রচার-প্রচারণা এবং গনসংযোগ চালিয়ে যাচ্ছেন কাউন্সিলর পদপ্রার্থী মাসুম গনি তাপস।

আগামী ২৮ ফেব্রয়ারি (মঙ্গলবার) অনুষ্ঠিত হবে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) উপনির্বাচন।

ডিএনসিসি উপনির্বাচনে সামনে রেখে ২১ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী নিয়ে তৃণমূল ভোটারদের মধ্যেও চলছে নানা ধরনের আলোচনা।

বাড্ডা থানা যুবলীগের আহবায়ক কায়সার মাহমুদ বলেন, মাসুম গনি তাপস সঠিক একজন প্রার্থী তার মত সৎ, নিষ্ঠাবন এবং ভদ্র ২১ নং ওয়ার্ডে আর দ্বিতীয় কেউ নেই। ২১ নং ওয়ার্ডের সকল ভোটারদের কাছে আমি বিনীত ভাবে অনুরোধ করছি আপনার সবাই মাসুম গনি তাপসকে লাটিম মার্কায় আপনাদের মূল্যবান ভোট দিয়ে এলাকার উন্নয়ন করার সুযোগ দিন।

দক্ষিন বাড্ডা একজন ভোটার বলেন, প্রয়াত মেয়র আলহাজ্ব জনাব মোঃ ওসমান গণি ছিলেন একজন যোগ্য ব্যাক্তি এবং তার ছেলে মাসুম গনি তাপস যোগ্য একমাত্র উনার দ্বারা এলাকার উন্নয়ন হবে এবং উনাকে ছাড়া এলাকা শান্ত করা সম্ভব না।

২১ নং ওয়ার্ডের ভোটরদের সাথে কথা বলে জানা গেছে, একমাত্র মাসুম গনি তাপস ২১ নং ওয়ার্ডকে  মাদক, সন্ত্রাস এবং চাঁদাবাজ মুক্ত করতে পারবেন।

দেশনেত্রী শেখ হাসিনার আস্থা ভাজন প্রয়াত মেয়র আলহাজ্ব জনাব মোঃ ওসমান গণির সুযোগ্য সন্তান, নবীনদের অহংকার তারুণ্যের চেতনা মাসুম গণি তাপশ কে লাটিম মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন এবং এলাকা বাসীর উন্নয়নের সুযোগ করে দিন এই দাবি করেছেন একাকার তৃণমূল ভোটারদের অনেকে। এদিকে সময় সংবাদ বিডির একাধিক প্রতিবেদকের নিবিড় পর্যবেক্ষনে জানা গেছে এই ওয়ার্ডের বেশিরভাগ তৃনমুল ভোটারদের আস্থা মাসুম গনী তাপসের ওপরেই রয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here