ঢাকা- ময়মনসিংহ সড়কে তিন চাকার গাড়ি বন্ধের নির্দেশ

0
584

গাজীপুর প্রতিনিধি-সানাউল্লাহ স্বপন

ঢাকাঃ-আজ সকালে মাননীয় সড়ক, যোগাযোগ ও সেতু মন্ত্রী মহোদয় বিআরটি প্রজেক্টের কাজের অগ্রগতি ওঠ পরিদর্শন করতে গাজীপুর জেলার ভোগরা বাইপাস পরিদর্শন করেন। এ সময় পুলিশ সুপার গাজীপুর জনাব শামসুন্নাহার পিপিএম মন্ত্রী মহোদয়কে স্বাগত জানান। মন্ত্রী মহোদয় তিন দিনের মধ্যে ঢাকা – ময়মনসিংহ সড়কে সকল ত্রি হুইলার বন্ধের নির্দেশ দেন। প্রজেক্টের কাজ দ্রুত সম্পন্ন করতে তাগিদ দেন।

তিনি বলেন আগামী তিনদিনের মধ্যে মহাসড়কে লেগুনা, ব্যাটারী চালিত অটোরিকশা, ইজিবাইক, নসিমন, করিমন, ভটভটি, সহ সকল অবৈধ তিনচাকার গাড়ি বন্ধ করার নির্দেশ। আজ থেকে শুক্র বার রাত দশটা পর্যন্ত মাইকিং করা হবে শনিবার সকাল থেকে গাড়ি আটক ও জব্দ করে স্হায়িভাবে বাজেয়াপ্ত করা হবে।জনদুর্ভোগ কমাতে যথাযথ পদক্ষেপ না নেয়া ও দায়িত্বে অবহেলার কারণে বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকপ্লের প্রকল্প পরিচালক সানাউল হক ও বিআরটি প্রকল্পের প্রকল্প পরিচালক (বিবিএ অংশ) লিয়াকত আলীকে কারণ দর্শাতে বলেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সড়ক ও জনপথের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সানাউল হক, অতিরিক্ত প্রধান প্রকৌশলী (ঢাকা জোন) মো. আব্দুস সবুর, সড়ক ও জনপথের ঢাকা বিভাগীয় প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুর সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী নাহিন রেজা, গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহারসহ সড়ক বিভাগের কর্মকর্তারা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here