ঢাকা-১১ঃ নৌকার পক্ষে প্রচারণায় নেমেছে বাড্ডা থানা যুবলীগ

0
271

স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-

ঢাকাঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১১ আসনে নৌকা প্রতীক পাওয়ায় আলহাজ্জ্ব এ কে এম রহমত উল্লাহর পক্ষে মিছিল করে নির্বাচনী মাঠে প্রচারণায় নেমেছে বাড্ডা থানা আওয়ামী যুবলীগ। বাড্ডা থানা যুবলীগের আহবায়ক কায়সার মাহমুদের নেতৃত্বে সকল যুবলীগ নেতাকর্মীদের নিয়ে প্রচারণা মিছিলটি ঢাকা-১১ আসনের বাড্ডা, রামপুরাসহ বিভিন্ন এলাকায় প্রদক্ষিণ করে।

গত সোমবার ১০ ডিসেম্বর নির্বাচন কমিশন থেকে নৌকা প্রতীক বরাদ্দ পান আলহাজ্জ্ব এ কে এম রহমত উল্লাহ। এর পরপরই মিছিল নিয়ে আলহাজ্জ্ব এ কে এম রহমত উল্লাহর পক্ষে নির্বাচনী মাঠে প্রচারণা শুরু করেছে বাড্ডা থানা যুবলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

এসময় বাড্ডা থানা যুবলীগের আহবায়ক কায়সার মাহমুদ সময় সংবাদ বিডিকে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা ভোটারদের কাছে তুলে ধরতে হবে এবং আওয়ামী সরকারের সার্বিক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো ঢাকা-১১ আসনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে। এই জন্য তিনি ঢাকা-১১ আসনের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে আলহাজ্জ্ব এ কে এম রহমত উল্লাহর পক্ষে কাজ করার আহবান জানান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here