ঢাকা-১১: নৌকা পক্ষে রাজপথে সাবেক ও বর্তমান ছাত্রনেতারা

0
205

ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার শেষ দিনে ঢাকা-১১ আসনে নৌকার প্রার্থী এ কে এম রহমত উল্লাহর পক্ষে সাবেক ও বর্তমান ছাত্র নেতাদের মিছিল ও গণসংযোগে মুখোরিত ছিল নির্বাচনি এলাকা। পাশাপাশী নির্বাচনের এই শেষ প্রচারণা চালাতে দেখা গেছে, বাড্ডা থানা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, তাঁতিলীগ, ও মহিলা লীগের সাবেক ও বর্তমান নেতা ও কর্মীদের।

তবে প্রচারনার শেষ দিন হলেও তেমন একটা তৎপরতা দেখা মেলেনি ধানের শীষের নেতাকর্মীদের।

নির্বাচনি বিধি অনুযায়ী, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থীরা শুক্রবার (২৮ ডিসেম্বর) সকাল ৮টা পর্যন্ত প্রচার ও সভা-সমাবেশ করার সুযোগ পাবেন। ফলে আজই নির্বাচনি প্রচারের শেষ দিন।

নির্বাচনী এলাকার বাড্ডা, ভাটারা, রামপুরা ও বনশ্রী এলাকা ঘুরে দেখা যায়, নির্বাচনী প্রচারনার শেষ দিন হওয়ায় এ এলাকার নৌকার সমর্থক ও নেতাকর্মীরা সকাল থেকেই ধাপে ধাপে মিছিল নিয়ে রাজপথে শোডাউন ও গণসংযোগ শুরু করে।

ধারাবাহিক ভাবে শেষ দিনের নৌকার প্রচারণায় বিশাল এক মিছিল নিয়ে বাড্ডা থানা এলাকায় গণসংযোগ করতে দেখা গেছে বৃহত্তর গুলশান ও বাড্ডা থানার সাবেক এবং বর্তমান ছাত্রলীগের নেতাকর্মীদের।

সাবেক এবং বর্তমান ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত এই মিছেলে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান সাচ্ছা, বাড্ডা থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মুজিবুর রহমান ও সাধারণ সম্পাদক হাজী জাহাঙ্গগীর আলম, ভাটারা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শহীদুল আমিন খন্দকার, বৃহওর গুলশান থানা ছাত্রলীগের সাবেক সভাপতি ফারুক মিলন, বাড্ডা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সেলিম, সাবেক সভাপতি ওয়াসিকুর রহমান বাবু, সাধারন সম্পাদক হাজী ছাওার, সাবেক সহসভাপতি মীর মনির হোসেন রাসেল ও ভি.পি শেখ শাকিল মাসুদ, বাড্ডা থানা ছাত্রলীগের সভাপতি ওমর শরিফ দিপু।

আরও উপস্থিত ছিলেন, বাড্ডা থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোরছালিন বাবু, বাড্ডা থানা ছাত্রলীগ নেতা রুমানসহ অনেকে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here