ঢামেকে তরুণীকে গণধর্ষণে ৬ আনসার সদস্যকে প্রত্যাহার

0
72

স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি- ঢাকা:ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের বহিঃর্বিভাগের সামনে এক মানসিক প্রতিবন্ধী তরুণীকে গণধর্ষণের অভিযোগে ছয় আনসার সদস্যকে প্রত্যাহার করা হয়েছে।

গত ২৭ অক্টোবর রাতে এ ধর্ষণের ঘটনা ঘটলেও বুধবার সকালে অভিযুক্তদের হাসপাতাল থেকে প্রত্যাহার করা হয়। ধর্ষণের অভিযোগে ওই তরুণীর ভাই শাহবাগ থানায় একটি মামলা দায়ের করেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ঘটনার দুইদিন পর কামাল নামে এক ব্যক্তি ওই তরুণীকে হাসপাতালের গাইনি বিভাগে অসুস্থ অবস্থায় ভর্তি করিয়ে যান। হাসপাতালের চিকিৎসকরা দেখেন যে মেয়েটি ধর্ষণের শিকার হয়েছে। পরে তাকে ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। মেয়েটি সুস্থ হলে ১ নভেম্বর চিকিৎসকরা তার ভাইকে খবর দেন।

কুমিল্লার হোমনা থেকে তার ভাই বুধবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আসেন। তিনি জানান, ৬ষ্ঠ শ্রেণিতে অধ্যায়নরত অবস্থায় মেয়েটির বাবা মারা গেলে সে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে। গত ২৬ অক্টোবর থেকে সে নিখোঁজ ছিল।

পুলিশের রমনা বিভাগের উপ-কমিশনার মারুফ হোসেন সরদার জানান, মেয়েটি মানসিক ভারসাম্য হারিয়ে ফেলায় সঠিক তথ্য দিতে পারছে না। এ কারণে আজ বুধবার দুপুরে তার ভাই মামলা করেছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here