তরুণ কন্ঠ শিল্পী শিমুল এর আজ জন্মদিন

0
69

ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-

বর্তমান সময়ের জনপ্রিয় তরুণ কন্ঠ শিল্পী শিমুল এর আজ জন্মদিন। 1989 সালের (29th January ) আজকের এই দিনে রাজশাহী জেলার মোহনপুর উপজেলায় জন্মগ্রহণ করেন শিমুল। পুরো নাম মো সিহাবুর রহমান শিমুল।

বাবা মা আর ছোটে ভাই নিয়ে সাজানো পরিবার। শিমুল রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগ থেকে পড়া শেষ করেন। গান নিয়ে ভালো কিছু করার জন্য ঢাকায় আসেন তিনি। এই সময় নব্বই এর দশকের জনপ্রিয় ব্যান্ড পানকৌড়ির ফাউন্ডার ম্যেমবার আর আজিজ টিটো এর সাথে কথা হয়। টিটো শিমুল কে পানকৌড়ি ব্যান্ডের ভোকাল হিসেবে কাজ করার সুযোগ করে দেন। টিটো বলেন ‘ শিমুল এর গলায় অদ্ভুত এক যাদু আছে যা এ প্রজন্মের অনেক কন্ঠ শিল্পীর মধ্যেই নেই।‘ পানকৌড়ি ব্যান্ড এর প্রথম এলবাম পল্লবী। উল্লেক্ষ পানকৌড়ি ব্যান্ড এর ম্যাইন ভোকাল ক্যানসার এ মারা যান ।

শিমুল ইতিমধ্যে পানকৌড়ি ব্যান্ড এর সাথে বেশ কিছু টিভি লাইভ এ গান করেছেন পাশাপাশি বিভিন্ন স্টেইজ শো করছেন নিয়মিত। শিমুল বলেন ‘ আমি অনেক ধন্য পানকৌড়ি ব্যান্ড এ কাজ করতে পেরে। খুব শিগগিরই আমাদের দ্বিতীয় এলবাম বাজারে আসছে। ‘ পানকৌড়ি ব্যান্ড এর বেশ কিছু গান খুব জনপ্রিয়।যার মধ্যে “পল্লবী ” গানটি ব্যাপক জনপ্রিয় ।

গানের পাশাপাশি শিমুল বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী তে একজন কর্ম কর্তা হিসেবে কর্মরত আছেন । শিমুল এর জন্মদিনে অনেক অভিনন্দন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here