তানোরে ঠাকুর পুকুর গ্রামের মাদক ব্যবসায়ীদের সুন্দর জীবনে ফেরার স্বপথ

0
156

Saju Tanore 27-02-2017 Madok Shopothe Photo-1সাইদ সাজু স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি- ঢাকা: মাদক বেচা-কেনা ছেড়ে সুন্দর জীবনে ফেরার স্বপথ নিলেন তানোর পৌর এলাকার ঠাকুর পুকুর গ্রামের মাদক ব্যাবসায়ীরা।

গতকাল সোমবার সন্ধ্যায় তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর্জা আব্দুস সালাম সংগীয় ফোর্সসহ ঝোটিকা অভিযানে মাদক বিষয়ে বেশ কিছু মামলা হওয়া ঠাকুর পুকুর গ্রামের হক সাহেব, নুর সাহেব, পীর সাহেবসহ বেশ কয়েকটি বাড়িতে অভিযান চালিয়ে তল্লাশী করেন।

বাড়ি তল্লালী করে কোন মাদক দ্রব্য না পাওয়ায় তিনি ওই বাড়ি গুলোর বেশ কয়েকজন নারী-পুরুষকে একত্রিত করে মাদক ব্যবসা না করার জন্য পৃথক পৃথক ভাবে স্বপথ করান। এসময় স্বপথ কারীরা ওসি’র কাছে ওয়াদাবন্ধ হয়ে স্বপথ করে বলেন, আমরা আগে মাদক বিক্রি করতাম এখন করিনা আর কোন দিন মাদক ব্যাবসা করবো না ভালো হয়ে সুন্দর ভাবে জীবন যাপন করবো।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর্জা আব্দুস সালাম সকলের উদ্দ্যোশে বলেন, যেকোন মুল্যে তানোরকে মাদক মুক্ত করা হবে, মাদক বেচা-কেনারসহ সেবনের বিষয়ে আপনাদের এই ঠাকুর পুকুর গ্রামের ব্যাপক দূর্নাম রয়েছে, একাধীকবার অভিযান চালিয়ে তা উদ্ধারসহ অনেককেই গ্রেপ্তার করা হয়েছিল, তার পরও মাদক হিরোইন ও ইয়াবা বেচা-কেনার অভিযোগ উঠছে, আজকের মতো প্রায় প্রতিদিনই মাদকের বিরুদ্ধে ঝটিকা অভিযান চালানো হবে।

তিনি গ্রামবাসীর উদ্দ্যোশে বলেন আপনারা এই গ্রামের অপরিচিত কোন লোককে দেখলে বা কেউ মাদক বেচা-কেনা করছে এমনটি কোন বিষয় চোকে পড়লে ক্রেতা-বিক্রেতাকে আটকিয়ে থানায় মোবাইল ফোনের মাধ্যমে খবর দেয়া মাত্র পুলিশ এসে হাজির হবে।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here