দিগন্ত যুব ও সমাজকল্যাণ সংসদের ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

0
28

25465966_549785328691406_1017621454_nস্টাফ রিপোর্টার,সময় সংবাদ.কম–

ঢাকা: ব্যপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে পালিত হল গাজীপুরের স্বনামধন্য সামাজিক সংগঠন দিগন্ত যুব ও সমাজকল্যাণ সংসদের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী। মহান বিজয় দিবস ও সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সারাদিন ব্যাপি বিভিন্ন কার্যক্রম হাতে নেয়।

সকাল ৯ টাই হতে এক বর্ণাঢ্য বিজয় র‌্যালির আয়োজন করা হয়। র‌্যালিটি সংগঠনের অফিস হতে শুরু হয়ে গাজীপুর বোর্ডবাজার হয়ে আবার তাদের অফিসের সামনে এসে শেষ হয়।

বিজয় র‌্যালি তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোর্ডবাজার সাংগঠনিক থানা আওয়ামীলীগের প্রভাবশালী নেতা ও ৩৫ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জনাব মোঃ মশিউর রহমান (মশি)। এই র‌্যালি তে নেতৃত্ব দেন সংগঠনের সভাপতি নূর মোহাম্মদ শরীফ ও সাধারণ সম্পাদক মোঃ মোরশদ আলী সরকার (নয়ন)। এ ছাড়া উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ইউনুছ আলী সরকার বাদল,প্রধান উপদেষ্টা মোঃ রফিকুল ইসলাম সবুজ,উপদেষ্টা মোঃ আতাউর রহমান, উপদেষ্টা মোঃ রেজাউল করিম, সিনিয়র সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান কবির,সহ-সভাপতি মোঃ হাসানুর রহমান আল-আমিন, সহ-সভাপতি মোঃ এমারত হোসেন, যুগ্ণ সম্পাদক মোঃ শামীম আল কায়ছার,সহ সম্পাদক মোঃ জোবায়ের হোসেন জুয়েল,সহ সম্পাদক সানাউল্লাহ স্বপন ,সাংগঠনিক সম্পাদক মোঃ সাজ্জাতুল আলম তুষার, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল মামুন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আয়োজনের দ্বিতীয় পর্ব শুরু হয় সন্ধ্যা ৭.৩০ মিনিটে। বিজয় দিবস ও ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকী বিষয়ক আলোচনা অনুষ্ঠিত হয় যার সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি নূর মোহাম্মদ শরীফ এবং সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মোরশেদ আলী সরকার (নয়ন)। এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ৩৪ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী জনাব মোঃ জাহাঙ্গীর আলম ও বোর্ডবাজার সাংগঠনিক থানা আওয়ামীলীগ নেতা জনাব মোঃ মহিউদ্দিন (মহি) সহ আরো অনেকে।পরে বিশাল কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। সর্বশেষে সকল অতিথিদের জন্য আপ্যায়নের ব্যবস্থা করা হয়।সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে বিশেষ আলাপচারিতা জানা যায় সমাজের গুরুত্বপূর্ণ সম্যসা সমাধানে এবং নাগরিক সুবিধা গুলোকে আধুনিকায়ন করার লক্ষে সর্বদা নিযুক্ত থাকবে। শুধু ছয়দানা-উত্তরখাইলকুর নয় গাজীপুর তথা সারা বাংলাদেশের জন্য তাদের সংগঠন যেন রোল মডেল হয় সে লক্ষে তারা সর্বদা কাজ করে যাবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here