দুর্গাপুরে সন্ত্রাসীদের হামলা পিস্তল ও গুলি উদ্ধার

0
325

দুর্গাপুর প্রতিনিধি

রাজশাহীর দুর্গাপুরে জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও দুর্গাপুর পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক প্রভাষক রফিকুল ইসলাম (৪২)এর উপরে সন্ত্রাসীরা হামলা চালিয়েছে। গত বুধবার রাত ১০টার দিকে উপজেলার পৌর এলাকার কাঁচুপাড়া ও সুখানদিঘী গ্রামের মাঝখানে এ ঘটনা ঘটে। পওে থানা পুলিশ ঘটনাস্থল থেকে পরিত্যক্ত অবস্থায় একটি দেশীয় পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে। আহত রফিকুল ইসলামের বাড়ি উপজেলা শানপুকুরিয়া গ্রামে। তিনি ওই গ্রামের দবির উদ্দিন মন্ডলের ছেলে।

আহত রফিকুল ইসলাম জানান, তিনি দুর্গাপুর বাজারে অবস্থিত তার ্যবসা প্রতিষ্ঠান থেকে একটি ভ্যান গাড়ি যোগে তার ছেলে শান্ত ও দোকনের কর্মচারি বাবুল এক সাথে বাড়ি ফিরছিলেন। পথে কাঁচুপাড়া সুখানদিঘীর গ্রামের মাঝখানে পৌঁছালে অপরদিক থেকে দুইটি মোটরসাইকেল তাদেরকে থামিয়ে দেয়। পরে ওই মোটরসাইকেল থেকে ৪-৫ জন হেলমেট পরা ও মুখোশধারী সন্ত্রাসী তাদের উপরে দেশীয় বিভিন্ন অস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় স্থানীয়রা এগিয়ে আসলে তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। সন্ত্রাসীদের হামলায় আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এঘটনায় আহত রফিকুল ইসলাম দুর্গাপুর থানায় একটি সাধারণ ডাইরী (জিডি) করবেন বলে জানান। এবিষয়ে দুর্গাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মোত্তালেব জানান, এই ঘটনাটি পূর্ব পরিকল্পিত ঘটনা হতে পারে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। পরিত্যক্ত অবস্থায় একটি দেশী পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

এদিকে এঘটনায় যথাযথ তদন্ত করে সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশ প্রশাসন কর্তৃক কঠোর ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানান বিএনপির নেতাকর্মীরা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here