দুর্গাপূজাকে ঘিরে গুজব ছড়ালে ব্যাবস্থা- আইজিপি

0
176

সময় সংবাদ বিডি-

ঢাকাঃ হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজাকে ঘিরে ফেইসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের লক্ষ্যে কেউ যাতে কোন ধরনের গুজব ছড়াতে বা প্রচারণা চালাতে না পারে সে জন্য সকল সোশ্যাল মিডিয়া মনিটরের জন্য আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের নির্দেশ দিয়েছেন।

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার) তিনি বলেন, কোন ব্যক্তি বা গোষ্ঠী ধর্মীয় অনুভূতিতে আঘাত করতে পারে, এমন প্রচারণা চালালে তা বন্ধ করা করা এবং তাদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণেরও নির্দেশ প্রদান করেন।

আজ ২৬ সেপ্টেম্বর বিকালে পুলিশ হেডকোয়ার্টার্সের সম্মেলন কক্ষে দুর্গাপূজার আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা সম্পর্কিত সভায় সভাপতির বক্তব্যে এ নির্দেশ প্রদান করেন।

প্রতিমা তৈরির সময় স্বেচ্ছাসেবক নিয়োগ,পূজা মন্ডপে সিসি ক্যামেরা ও অগ্নিনির্বাপন যন্ত্র, স্থাপন এবং হ্যান্ড মেটাল ডিটেক্টর ব্যবহারের জন্য পূজা উদ্যাপন কমিটির নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান, বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

তিনি বলেন, অন্য ধর্মের প্রতি সম্মান প্রদর্শনের মাধ্যমে ধর্মীয় সম্প্রীতি বজায় রাখতে হবে। সকলের সম্মলিত প্রচেষ্টায় অতীতের মত এবারও দেশব্যাপী শান্তিপূর্ণভাবে দুর্গাপূজা উদ্যাপিত হবে।

এ বছর সারাদেশে প্রায় ত্রিশ হাজারের বেশী মন্ডপে দুর্গাপূজার আয়োজন করা হবে বলে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here