দেবীদ্বারে ষষ্ঠ শ্রেণীর ছাত্রী ধর্ষিত: ধর্ষক আটক

0
247

DEBIDWAR (COMILLA) PIC _-  SCHOOL SATHRI DHORSON, DHORSOK GREFTER- 11.06.15

আকতার হোসেন (রবিন), সময় সংবাদ বিডি

ঢাকা:কুমিল্লার দেবীদ্বারে বুধবার দুপুরে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে ষষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রীকে বিল্লাল হোসেন (২৫) নামে এক বখাটে যুবক সড়ক থেকে জোরপূর্বক তুলে নিয়ে পাশ্ববর্তী পরিত্যাক্ত একটি বাড়ির ঝোঁপে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে।

সংবাদ পেয়ে দেবীদ্বার থানার উপ-পরিদর্শক (এস.আই) মোঃ জাকির হোসেন’র নেতৃত্বে একদল পুলিশ বুধবার রাত ৮টায় বাকসার গ্রামে অভিযান চালিয়ে ধর্ষক বিল্লাল হোসেনকে তার নিজ বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসেন। ওই ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে উপজেলার গুনাইঘর উত্তর ইউনিয়নের বাকসার গ্রামের মিজানুর রহমানের পুত্র ধর্ষক বিল্লাল হোসেন (২৫)কে এক মাত্র আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার সকালে ধর্ষক বিল্লাল হোসেন কোর্ট হাজতে চালান এবং ধষিতা ভিক্টিমকে আদালতে ১৬৪ ধারায় জবান বন্দি রেকর্ড পূর্বক ডাক্তারী পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও ভিক্টিমের পরিবার জানান, বুধবার সকালে বাকসার উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী (ভিক্টিম ১৩) ইংরেজী পরীক্ষা শেষে দুপুর সোয়া ১২টায় বাড়ি ফেরার পথে বাকসার- ছেপাড়া সড়কের মাথায় আক্তার হোসেন’র দোকানের পার্শ্বের আমেরিকা প্রবাসী আব্দুল খালেক মিয়ার পরিত্যাক্ত ভবনের পেছনের ঝুঁপড়িতে নিয়ে বিল্লাল ধর্ষণ করে। তখন প্রচন্ড ঝর-বৃষ্টি হচ্ছিল। বৃষ্টি মাথায় নিয়ে ছাত্রীটি বাড়ি যাওয়ার পথে পা’ পিছলে পড়ে যায়।

এসময় বাকসার গ্রামের মিজানুর রহমানের পুত্র ধর্ষক বিল্লাল হোসেন (২৫) মেয়েটিকে মুখ চেঁপে জোরপূর্বক ওই বাড়ির ভেতরের একটি ঝুঁপড়িতে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। ঝর-বৃষ্টির কারনে তখন রাস্তায় কোন লোক ছিলনা। মেয়েটি দৌড়ে দোকানের সামনে আসলে দোকানদার আক্তার হোসেন তার লজ্জা নিবারনে একটি গামছা দেয়। মেয়েটি বাড়ি এসে ঘটনাটি পরিবারকে জানায়। একটি প্রভাবশালী মহল অর্থের বিনিময়ে ধর্ষণের ঘটনাটি ধামা চাঁপা দিতে তৎপর হয়ে উঠে।ভিক্টিম ওই ছাত্রীও জ্ঞিাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেন এবং ভিক্টিমের মা’ ওই ঘটনার উপযুক্ত বিচার দাবী করেন।

এ ব্যাপারে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান বলেন, ধর্ষণের সংবাদ পেয়ে তাৎক্ষনিক ওই এলাকায় অভিযান চালিয়ে ধর্ষককে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ধর্ষক বিল্লাল হোসেন কোর্ট হাজতে চালান এবং ধর্ষিতা বিক্টিমকে আদালতে ১৬৪ ধারায় জবান বন্দি রেকর্ড পূর্বক ডাক্তারী পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here