দেশের সব উন্নয়ন শেখ হাসিনার হাতেই: আমু

0
42

আমুস্টাফ রিপোর্টার,সময় সংবাদ.কম–

ঢাকাঃ স্বাধীনতা থেকে শুরু করে এই পর্যন্ত দেশের যা কিছু অর্জন হয়েছে তা সবকিছু বঙ্গবন্ধু শেখ হাসিনার নেতৃত্বে হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

আজ মঙ্গলবার(৭ নভেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে আ,লীগের প্রচার প্রকাশনা উপ কমিটির শীর্ষক সেমিনারে তিনি এই কথা বলেন।

আমু বলেন, বাংলাদেশের সব উন্নয়ন শেখ হাসিনার হাতে হয়েছে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনার দলকে জয়ী করতে হবে। জন্য সবাইকে প্রতিজ্ঞাবদ্ধ হতে হবে।

তিনি বলেন, প্রতিটি জিনিস বঙ্গবন্ধু করে রেখেছিলেন। হঠাৎ করে উনি কোনো বক্তব্য দিয়ে দেননি। হঠাৎ করে গেলাম আর ভারত আমাদের আশ্রয় দিয়ে দিল, অস্ত্র দিয়ে দিল, সবকিছু বঙ্গবন্ধু আগে থেকেই ঠিক করে রেখেছিলেন।

সেমিনারে সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রীর রাজনৈতিকবিষয়ক উপদেষ্টা এইচ টি ইমামসেমিনারে আলোচনায় অংশ নেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক সৈয়দ আনোয়ার হোসেন, সেক্টর কমান্ডার মেজর (অবসরপ্রাপ্ত) রফিকুল ইসলাম বীরপ্রতীক, সমকাল সম্পাদক গোলাম সারওয়ার, আওয়ামী লীগের প্রচার প্রকাশনা সম্পাদক . হাছান মাহমুদ

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here