দেশে আইন-শৃঙ্খলা বলতে কিছু নেই : এরশাদ

0
273

barisal20160419151225

সময় সংবাদ বিডি,বরিশাল:-

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচএম এরশাদ বলেছেন, দেশে আইন -শৃঙ্খলা বলতে কিছু নেই। নারী নির্যাতন-শিশু হত্যা প্রতিদিন হচ্ছে। এভাবে একটি দেশ চলতে পারে না।

মঙ্গলবার বিকেলে বরিশালের বাকেরগঞ্জে পার্টির মহাসচিব এবিএম রূহুল আমিন হাওলাদারের বাসভবন ‘পল্লীভবন’ এ  সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

এরশাদ বলেন, এখন দেশে সু-শাসনের অভাব। যতদিন সু-শাসন ফিরে না আসবে, ততদিন আইন-শৃঙ্খলার উন্নতি হবে না। দেশে পরিবর্তন ছাড়া সু-শাসন আসবে না। পরিবর্তনের সেই সুযোগও দেখছেন না। যতদিন পর্যন্ত শক্তিশালী বিরোধী দল না থাকবে, ততদিন এমনটা চলবে। শক্তিশালী বিরোধী দল গড়তে জাতীয় পার্টি চেষ্টা চালিয়ে যাচ্ছে।

ইউপি নির্বাচন নিয়ে চরম নাখোশ মনোভাব প্রকাশ করে এরশাদ বলেন, নির্বাচন কমিশন আছে ঠিকই, কিন্তু সেটা কাজের না। এই নির্বাচন যথাযথ হয়নি বলে মন্তব্য করেন তিনি।

সিনিয়র সাংবাদিক শফিক রহমানের গ্রেফতার প্রসঙ্গে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাব এড়িয়ে যান তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন, পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমীন হাওলাদার, নাসরিন জাহান রত্না আমিনসহ স্থানীয় নেতাকর্মীরা।

পটুয়াখালী ও বরগুনা জেলা জাতীয় পার্টির সস্মেলন অংশ নিতে তিন দিনের সফরে এরশাদ মঙ্গলবার দুপুরে বিমানযোগে বরিশালে পৌঁছেন। দুই শতাধিক মোটরসাইকেলের বহরসহ এরশাদকে সড়ক পথে বাকেরগঞ্জে নিয়ে যান জাপা নেতাকর্মীরা।

বুধবার তিনি পটুয়াখালী জেলা জাপার সম্মেলনে প্রধান অতিথি হিসাবে অংশগ্রহণ করার কথা রয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here