দেশে ফিরতে চান খোকা

0
168

সময় সংবাদ বিডি-ঢাকা: দীর্ঘদিন যাবত নিউইয়র্কে চিকিৎসাধীন বিএনপির ভাইস চেয়ারম্যান ও অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকা হাসপাতালের বিছানায় শুয়ে দেশের ফেরার জন্য কাঁদছেন। তার অবস্থা সংকটাপন্ন বলে বিভিন্ন সূত্রে যানা গেছে।

দলীয় সূত্রে জানা গেছে, স্থানীয় নেতাকর্মীরা দফায় দফায় খোকাকে দেখতে হাসপাতালে গেলে তিনি কান্নাবিজড়িত কণ্ঠে দেশে ফেরার আকুতি জানান।

সোমবার (২৮ অক্টোবর) শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নিউইয়র্কের ম্যানহাটনের স্লোয়ান ক্যাটারিং ক্যানসার সেন্টারের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়।

প্রায় তিন সপ্তাহ আগে ওই হাসপাতালে ভর্তি করা হয় খোকাকে। সূত্র জানায়, লাগাতার ওষুধ সেবনের কারণে খোকার মুখে ঘা হয়ে গেছে। তিনি খাবার খেতে পারছিলেন না বিধায় স্লোয়ান ক্যাটারিং ক্যানসার সেন্টারে ভর্তির পর গত ২৭ অক্টোবর তার ফুসফুসে একটি ছোট অস্ত্রোপচার করা হয়।

এরপর তাকে চিকিৎসকের পর্যবেক্ষণে রাখা হয়েছে ওই হাসপাতালেই। খোকার ছেলে বিএনপির বৈদেশিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বাবার জন্য দোয়া কামনা করে বলেছেন,বাবার শারীরিক অবস্থা খুব ভালো নয়। আপনারা সবাই দোয়া করবেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here