ধর্ষণের অভিযোগ মিঠুন চক্রবর্তীর ছেলের বিরুদ্ধে

0
109

সময় সংবাদ বিডি ঢাকাঃ সোমবার দিল্লির রোহিনী আদালতে মিমোর বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু হয়। আদালতের নির্দেশেই এফআইআর দায়ের হয়েছে বলে ইন্ডিয়া টুডে-র একটি রিপোর্টে প্রকাশিত হয়েছে।

মিঠুনের ছেলের বিরুদ্ধে ভারতের তারকা অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় ওরফে মিমোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে বলে জানা যায়।এ মাসের ৭ জুলাই মিমোর বিয়ে করার কথা ছিলো বলে কয়েকটি গণমাধ্যমে খবরও প্রকাশ হয়। কিন্তু এরইমধ্যে তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন এক তরুণী।

যদিও এ বিষয়ে মিঠুন চক্রবর্তী ও তাঁর পরিবারের তরফে কোনো প্রতিক্রিয়া মেলেনি।

ইন্ডিয়া টুডে-র খবর অনুযায়ী, অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট একতা গৌবা সোমবার আদালতের নির্দেশ জানিয়ে বলেন,এটা একটা হাই প্রোফাইল মামলা। এতে রাজ্যসভার প্রাক্তন সাংসদের নামও জড়িয়ে রয়েছে।

ওই রিপোর্টে বলা হয়,শুধুই মিমোই নয়,অভিযোগ দায়ের হয়েছে মিঠুনের স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধেও। তাঁর বিরুদ্ধে প্রতারণা ও জোর করে গর্ভপাতে করানোর অভিযোগ উঠেছে। এতে আরো বলা হয়, ২০১৫ থেকে অভিযোগকারী তরুণীর সাথে মহাক্ষয়ের সম্পর্ক ছিল। অভিযোগ!পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে ওই ওই তরুণীকে অচেতন করে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন মিমো।ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়েছেন জানার পরই তাঁকে কিছু ওষুধ দেয়া হয়েছিল।শুধু তাই নয়,পরবর্তীতে ওই তরুণীর ‘কুণ্ডলী’ জানতে চান তিনি।কিন্তু সেটি না মেলায় ওই তরুণীকে বিয়ে করতে অস্বীকার করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here