ধানপিঁড়ি রেষ্টুরেন্টের খাবারে অজস্র কাঁচ ও চুল

0
253

SAM_2006

নিজস্ব প্রতিবেদক, সময় সংবাদ বিডি

ঢাকা: মানুষের মৌলিক চাহিদার মধ্যে খাবার অন্যতম। আমরা প্রতিদিন যেসব খাবার গ্রহণ করি তার অর্ধেকেরও বেশি খাবারে মেশানো হচ্ছে ভেজাল। ভেজাল খাদ্যে জনস্বাস্থ্য হুমকির মুখে পড়ছে। রাজধানীর রেষ্টুরেন্টগুলোতে যে খাবার ছোট-বড় সকলে নিবিঘ্নে খেয়ে চলেছে আসলে সেটি কি মানসম্মত? এই প্রশ্ন আবারো একবার সামনে চলে আসলো?

আজ সকাল আনুমানিক ১০টার দিকে রাজধানীর বারিধারা জে ব্লকের ইউআইটিএস সংলগ্ন ধান পিঁড়ি রেষ্টুরেন্টে তেহারী আনতে যায় সময় সংবাদ বিডি.কমের এক কর্মকর্তা। অতীতে এই রেষ্টুরেন্টে তেহারীর দাম ৫০ টাকা নেওয়া হলেও এখন নেওয়া হয় ৬০ টাকা। আর রেষ্টুরেন্ট কর্তৃপক্ষের ভাষ্য খাবারের মান ভালো করা হয়েছে বলে দাম বেশি নেওয়া হয়।

কিন্তু আজ সকালে ধান পিঁড়ি  রেষ্টুরেন্ট হতে তিন প্যাকেট তেহারী ষাট টাকা মূল্যে ক্রয় করে নিয়ে আসে সময় সংবাদ বিডি.কমের এক কর্মকর্তা। পরবর্তীতে খাবার খাওয়ার সময় সময় সংবাদ বিডি.কমের স্পেশাল করেসপন্ডেন্ট শেখ জাহিদুজ্জামান এর মুখের ভেতর এক টুকরা কাঁচ পড়ে। যে কাঁচে কেঁটে গেছে সময় সংবাদ বিডি.কমের স্পেশাল করেসপন্ডেন্ট শেখ জাহিদুজ্জামান এর মুখ ‍ও জিহ্বা। আর সময় সংবাদ বিডি.কমের নিজস্ব প্রতিবেদক মিলন মৃধা দেখতে পান তিনি যে প্যাকেটটি খাওয়ার জন্য নিয়েছেন সেটার মধ্যেও অজস্র কাঁচের টুকরা।

SAM_2007

এ বিষয়ে জানতে চাওয়া হয় ধান পিঁড়ি রেষ্টুরেন্টে তখন দায়িত্বে থাকা ম্যানেজারের নিকট তিনি বলেন, ভাই এটা পড়তেপারে। তবে না পড়ার ই কথা। তখন তাকে আবার প্রশ্ন করা হয় তাহলে এটা আসলো কিভাবে? তিনি বলেন আমি জানি না।

তখন আবার ধান পিঁড়ি  রেষ্টুরেন্টে সময় সংবাদ বিডি.কমের তিন প্রতিবেদক আবার খেঁচুরী খান। কিন্তু ঘটে গেল আবার এক কান্ড তখন আবার সময় সংবাদ বিডি.কমের স্পেশাল করেসপন্ডেন্ট শেখ জাহিদুজ্জামান এর চোখে ধরা পড়ে লম্বা এক চুল।

এ বিষয়ে আবার জানতে চাওয়া হলে, দায়িত্ব প্রাপ্ত ম্যানেজার নির্বাক হয়ে যান। আর তখন প্রশ্ন করা হলেও তিনি কোনো সদুউত্তর দিতে পারেননী।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here