সোমবার , ২০ নভেম্বর ২০১৭
ব্রেকিং নিউজ

ধানের শীষের প্রার্থীরা জিতবে আমরা ঐক্যবদ্ধ-মাহবুব-আর রশিদ

15823210_128833854282540_4554619421737184567_n

স্টাফ রিপোর্টার, সময় সংবাদ.কম

রাজশাহী: রাজশাহী জেলা ও মহানগর বিএনপিসহ সকল অংগ সংগঠন  ঐক্যবদ্ধ। এই জেলার সবকয়টি আসনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থীরা জিতবে দাবি করে মন্তব্য জানিয়েছেন বাকসিমইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও মোহনপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক মাহবুব-আর রশিদ।

তিনি বলেন, আগামী নির্বাচনে রাজশাহী জেলার সবকয়টি আসনে বিএনপির একক প্রার্থী থাকবে আর যেহেতু বর্তমানে জেলা বিএনপিসহ সকল অংগ সংগঠনের নেতাকর্মীরা একজোট হয়েছে সেহেতু আমার রাজনৈতিক জীবনের দির্ঘ অভিজ্ঞতা থেকে বলতে পারি এই জেলার সবকয়টি আসনেই আমরা জয়ী হব।

ইতিপূর্বে এই জেলায় আওয়ামীলীগ থেকে সুষ্ঠভাবে নির্বাচন করে কোন প্রার্থীই তেমন একটা সুবিধা করতে পারেনি । কেননা রাজশাহী জেলাসহ উত্তর বঙ্গের সবকয়টি জেলা বিএনপির ঘাটি হিসেবে সারাদেশে পরিচিত হলেও বিশেষ করে রাজশাহী জেলায় বিএনপির সমর্থক এতোটাই বেশি যেখানে আওয়ামী সমর্থক অতি নগন্য বলে জানান তরুন এই রাজনীতিবিদ।

রাজশাহী জেলার মোহনপুর উপজেলা বিএনপির কার্যালয়ে চোখে পরারমত যাকজমক ভাবে দলীয় কার্যক্রম পরিচালনা হচ্ছে-

রাজশাহী জেলার মোহনপুর উপজেলা বিএনপির কার্যালয়ে চোখে পরারমত যাকজমক ভাবে দলীয় কার্যক্রম পরিচালনা হচ্ছে-

 

তিনি বলেন, ক্ষমতা হারানোর ভয়ে বর্তমান অবৈধ আওয়ামী সরকার এই দেশথেকে বিএনপি নিধনে মরিয়া হয়ে উঠেছে। সারাদেশ ব্যাপি বিএনপির নেতাকর্মীদের জেল,জুলুম, হত্যা ও গুম করে বৃহৎ এই দলকে অংগহীন করে ক্ষমতাই টিকে থাকার অপচেস্টা করছে। বিএনপিকে ছত্রভংগ করতে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে দেশথেকে বিতাড়িত করেছে। এমনকি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রাজনীতি চিরতরে শেষকরে দিতে তার উপর বেশ কয়েকবার হামলা করেছে ক্ষমতাসীন আওয়ামীলীগ। সম্প্রতি তারা বেগম খালেদা জিয়ার সবকয়টি ব্যাংক একাউন্ট জব্দ করেছে ।

তবে রাজশাহী জেলায় ক্ষমতাসীনদের মাত্রাতিরিক্ত জুলুম ও অত্যাচারের পরও যেহেতু আমরা এখন ঐক্যবদ্ধ হয়েছি সেহেতু নির্দিধায় বলতে পারি আগামী নির্বাচনে বিএনপির প্রার্থী জেলার সবকয়টি আসনেই জয়ী হবে।

উল্লেখ্য, সারাদেশের কোথাও বিএনপির কার্যালয়ে দলীয় কার্যক্রম পরিচালনা হচ্ছে এমনটি তেমন একটা চখে না পড়লেও রাজশাহী জেলার মোহনপুর উপজেলা বিএনপির কার্যালয়ে চোখে পরারমত যাকজমক ভাবে দলীয় কার্যক্রম পরিচালনা হচ্ছে। যা এই তরুন নেতার নির্ভিক রাজনৈতিক দাপটের প্রতিফলন বলে জানা যায়।

Print Friendly