নওগাঁয় বাংলা ভাইয়ের অন্যতম সহযোগী আটক

0
318

bangla-vai-assistance-lrg20160405181005

সময় সংবাদ বিডি,নওগাঁ:-

নওগাঁর রাণীনগরে বাংলা ভাইয়ের অন্যতম সহযোগী ও অপহরণ মামলার আসামি জেএমবি সদস্য বাবু ওরফে মুস্কাকে (৪০) আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার বড়গাছা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত বাবু বড়গাছা গ্রামের মৃত হাসেন আলীর ছেলে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ খান জানান, ২০০৪ সালে রাণীনগর ও আত্রাই উপজেলাসহ আশেপাশের উপজেলায় সিদ্দিকুল ইসলাম ওরফে ‘বাংলা ভাই’ জেএমবি গঠন করে কথিত সর্বহারা নিধনের নামে হত্যাযজ্ঞ, নির্যাতন, লুটতরাজ, ঘরবাড়ি ভাঙচুর শুরু করে।

সে সময় এলাকার অনেকের মতো ‘বাংলা ভাই’ এর হাতে হাত রেখে বাবুও হত্যাযজ্ঞ, নির্যাতন, লুটতরাজ, ঘরবাড়ি ভাঙচুরে সক্রিয় অংশগ্রহণ করেন। এরই এক পর্যায় একই বছরের ১৩ মে সকালে রাণীনগর উপজেলার চামটা গ্রামের সুফল চন্দ্র সরকারকে ‘বাংলা ভাই’ নেতৃত্বে অপরহণ করে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়।

সুফল চন্দ্র সরকারের মৃতদেহ আজও উদ্ধার করা সম্ভব হয়নি। সেই মামলার আসামি ছিলেন বাবু ওরফে মুস্কা। দীর্ঘদিন থেকে বাবু পলাতক ছিল।

গোপন সংবাদে জানা যায় বাবু নিজ গ্রামে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে গ্রামের একটি রাস্তা থেকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ শেষে আগামীকাল বুধবার আদালতের মাধ্যমে নওগাঁ জেল হাজতে পাঠানো হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here