নওয়াপাড়ায় ডাকাতিকালে এক নিরাপত্তা কর্মী গুলি বিদ্ধ ॥ আটক-১

0
249

images

মো: সেলিম হোসেন,যশোর প্রতিনিধি

যশোর: যশোরের নওয়াপাড়া তালতলা কোয়ান্টম পাওয়ার প্লান্টে ডাকাতিকালে বাধা দেয়ায় নিরাপত্তা কর্মী আব্দুস সালাম (৫১) গুলি বিদ্ধ হয়েছে। আশংকা জনক অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তলের গুলির খোসা উদ্ধার করেছে এবং এ ঘটনায় একজনকে আটক করেছে।

রোববার গভীর রাতে উপজেলার তালতলা বন্ধকৃর্ত ১০৫ মেগাওয়াড কোয়ান্টাম পাওয়ার প্লান্টে এ ঘটনা ঘটে।

নিরাপত্তা কর্মী সূত্রে জানা গেছে, রোববার রাত দুইটার সময় স্বসস্ত্র ডাকাত দল কোয়ান্টাম পাওয়ার প্লান্টে হানা দেয়। পাওয়ার প্লান্টের নিরাপত্তা কর্মীরা ডাকাতের উপস্থিতি টের পেয়ে তাদেরকে ধাওয়া করে ডাকাত দলের এক সদস্য জনি গাজীকে আটক করে । এ সময় ডাকাত দলের অন্য সদস্যরা তাকে ছিনিয়ে নিতে নিরপত্তা কর্মী খুলনা দিঘলিয়া থানার হাজী গ্রামের নসিম উদ্দিনের ছেলে আব্দুস সালামকে লক্ষ্য করে গুলি করে। গুলিটি তার পেটের নিচে ডান পাশে বিদ্ধ হয়।

ডাকাত দল পালিয়ে গেলে গুরুতর আহত অবস্থায় আহত নিরাপত্তা কর্মী আব্দুস সালামকে উদ্ধার করে প্রথমে তাকে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে  গতকাল সোমবার সকালে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।পুলিশ এ ঘটনায় ১জনকে আটক করেছে ।

এ বিষয়ে অভয়নগর থানার ওসি শেখ নাসির উদ্দিন জানান, পাওয়ার  প্লান্টে চুরি করতে গিয়ে দস্যুতা সংঘটিত হয়ে এক নিরাপত্তা কর্মী গুলি বিদ্ধ হয়। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here