নওয়াপাড়া পৌর মেয়র কাপ ফুটবল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন সাতক্ষীরা জেলা ফুটবল দল

0
204

football 1

মো: সেলিম হোসেন, যশোর জেলা প্রতিনিধি

যশোর: নওয়াপাড়া পৌর মেয়র কাপ  ফুটবল টূর্ণামেন্টে চ্যাম্পিয়ন  সাতক্ষীরা জেলা ফুটবল একাদশ।  সোমবারের খেলায় তারা টাই ব্রেকারে ৩-২ গোলে স্বাগতিক নওয়াপাড়া খেলোয়াড় কল্যান সমিতিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। সোমবার বিকালে নওয়াপাড়া শংকরপাশা মডেল স্কুল মাঠে নোয়াপাড়া গ্রুপের হিমালয় সিমেন্টের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত নওয়াপাড়া পৌর মেয়রকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় অংশ নেয় নওয়াপাড়া ভেলোয়াড় কল্যান সমিতি  ও সাতক্ষিরা জেলা ফুটবল একাদশ ।

খেলার প্রথমার্ধের ১৭ মিনিট সময়ে নওয়াপাড়া খেলোয়াড় কল্যান সমিতির ষ্টাইকার নাইজেরিয়ান খেলোয়াড় টিমোটি  ১টি গোল করে দলকে ১- ০ তে এগিয়ে নিয়ে যায়।  এ ছাড়াও তারা বেশ কয়েকটি সুবর্ণ সুয়োগ পেলেও বল জালে জড়াতে ব্যর্থ হয় । খেলার দ্বিতীয়ার্ধের ২৬ মিনিট সময়ে সাতক্ষিরা  দলের সুযোগ সন্ধানী খেলোয়াড় সাদ্দাম তার একক প্রচেষ্টায়   একটি গোল করে খেলায় সমতা ফিরিয়ে আনে।  এ সময় তারা উজ্জিবিত হয়ে খেলতে থাকে। তাদের মুহুর মুহুর আক্রমনে  কোন ঠাসা হয়ে পড়ে নওয়াপাড়া।

কিন্তু নির্ধারিত সময়ে আর কোন গোল না হওয়ায় খেলাটি শেষ পর্যন্ত টাই ব্রেকারে গড়ায়। টাই ব্রেকারে চরম ব্যর্থতার পরিচয় দেয়  উভয় দলের খেলোয়াড়রা।  নওয়াপাড়া দলের খেলোয়াড়রা তিন প্লান্টি কিক মিস করে পক্ষান্তরে সাতক্ষিরা দুই কিক মিস করায় টাইব্রেকারে ৩-২ গোলে জয় পায়  সাতক্ষিরা জেলা ফুটবল দল। বিজিতা দলের কৃঞ্ষা  সেরা খেলোয়াড় নির্বাচিত হওয়ায় তার হাতে পুরস্কার তুলে দেন সাবেক কৃতি খেলোয়াড় মনিরুজ্জামান মনি।

প্রধান অতিথি হিসাবে বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন যশোর জেলা প্রশাসক ডঃ হুমায়ন কবির,  এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর পুলিশ সুপার অনিসুর রহমান,  উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরল হক মোল্যা, শ্যামনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান , উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত মেহনাজ,নওয়াপাড়া পৌর মেয়র রবিউল হোসেন, ক্রিড়া সংগঠক মঈনুর জহুর মুকুল, হাজী রফিকুল ইসলাম, হাজী ইব্রাহিম হোসেন,  আব্দুল জব্বার মোল্যা, ভিম চন্দ্র দে,বেলাল হোসেন, জহিদ হোসেন, অহিদ, ইউসুফ হোসেন  প্রমুখ ।  খেলাটি পরিচালনা করেন ইব্রাহিম হোসেন, হাবিবুর রহমান, মাসুদ রানা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here