নতুন কর্মসংস্থান সৃষ্টির প্রত্যয়ে রংপুর গ্লোবাল প্রাইভেট লিমিটেড কোম্পানীর যাত্রা শুরু

0
215

সময় সংবাদ বিডি-ঢাকা:নতুন কর্মসংস্থান সৃষ্টির প্রত্যয়ে তরুণ উদ্যোক্তাদের নিয়ে যাত্রা শুরু হলো’রংপুর গ্লোবাল প্রাইভেট কোম্পানী লিমিটেড। পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ভাগ্যোন্নয়নের লক্ষ্যে সরকারের পাশাপাশি অন্যান্য বেসরকারি প্রতিষ্ঠানের ন্যায় তরুণ উদ্যোক্তাদের সমন্বয়ে গঠিত ‘রংপুর গ্লোবাল প্রাইভেট কোম্পানী লিমিটেড’-এর যাত্রা শুরু হলো। গতকাল মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে এই কোম্পানীটির উদ্বোধন করা হয়।

এসময় উদ্বোধনী অনুষ্ঠানে সাবেক সিনিয়র সচিব মোঃ মাহফুজুর রহমান,স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের জণনিরাপত্তা বিভাগের অতিরিক্ত সচিব নুরুল ইসলাম,খাদ্য মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব খাজা আব্দুল হান্নান,বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয়ের যুগ্ম-সচিব মো: হুমায়ুন কবীর,অাইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের যুগ্ম-সচিব ড.মো:জাকেরুল অাবেদীন,ডিএমপির উপ-পুলিশ কমিশনার মোঃআসাদুজ্জামান রিপনসহ উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন শিল্প উদ্দ্যোক্তাগণ উপস্থিত ছিলেন।

রংপুর গ্লোবাল প্রাইভেট কোম্পানী লিমিটেডের আওতায় কন্সট্রাকশন,সাপ্লায়ারস,ট্যুর এন্ড ট্রাভেলস,আউট সোর্সিং/রিক্রুটিং এজেন্সি,এলপিজি অটো গ্যাস ফিলিং স্টেশন(প্রস্তাবিত)সহ কয়েকটি প্রতিষ্ঠান অন্তর্ভুক্ত রয়েছে।সরকারের পাশাপাশি দেশের চলমান অর্থনৈতিক অগ্রগতি অব্যাহত রাখতে এবং বেকার সমস্যা দূরীকরণসহ দক্ষ জনবল তৈরীতে ‘রংপুর গ্লোবাল প্রাইভেট কোম্পানী লিমিটেড’ গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন বক্তারা। এছাড়াও কোম্পানীর পরিচালনা পর্ষদের পক্ষে শুভেচ্ছা বক্তব্য রাখেন পরিচালক তরুণ উদ্যোক্তা গোলাম হাফিজ পাভেল।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here