নতুন মহাপরিচালকসহ ১২ জন অতিরিক্ত সচিবকে বদলি

0
149

ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-

ঢাকা: জনপ্রশাসন মন্ত্রলয়ের অধীনে ২টি সংস্থার নতুন মহাপরিচালকসহ ১২ অতিরিক্ত সচিবকে বদলি করেছে সরকার।

গতকাল সোমবার (১৮ মার্চ) রাতে এই রদবদল এনে প্রজ্ঞাপন জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

বাংলাদেশ ইনস্টিটিউট অব ম্যানেজমেন্টের মহাপরিচালক হিসাবে দায়িত্ব পেয়েছেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে সংযুক্ত ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) অতিরিক্ত সচিব তাহমিনা আখতার এবং জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের মহাপরিচালক হিসাবে দয়িত্ব পেয়েছেন দুর্নীতি দমন কমিশনের মহাপরিচালক অতিরিক্ত সচিব মুহাম্মদ মুনিন চৌধুরী ও এসডি অতিরিক্ত সচিব প্রণব কুমার ঘোষকে ভূমি আপিল বোর্ডের সদস্য হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

অতিরিক্ত সচিব আব্দুল হান্নানকে বিদ্যুৎ বিভাগে, মুহাম্মদ আল-আমিনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিব সুভাষ চন্দ্র সরকার, মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালযয়ে অতিরিক্ত সচিব শেখ রফিকুল ইসলাম, সুরক্ষা সেবা বিভাগের অতিরিক্ত সচিব মো. জহিরুল ইসলামকে স্থানীয় সরকার বিভাগে বদলি করা হয়েছে।

শিল্প মন্ত্রণালয়ে সংযুক্ত ওএসডি অতিরিক্ত সচিব আবুল কাশেমকে শিল্প মন্ত্রণালয়; দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সংযুক্ত ওএসডি অতিরিক্ত সচিব উৎপল কুমার দাসকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এবং সমাজকল্যাণ মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব সুশান্ত কুমার প্রামানিককে সমাজকল্যাণ মন্ত্রণালয় পদায়ন করা হয়েছে।

অভ্যন্তরীণ সম্পদ বিভাগে বিভাগের অতিরিক্ত সচিব হিসেবে বদলির আদেশাধীন মোস্তাক হাসান মো. ইফতেখারকে ওএসডি করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here