নবনির্বাচিত সাংসদদের পক্ষে কাজ করায় অভিনন্দন- জয় পরিষদ

0
210

ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-

ঢাকাঃ অনুষ্ঠিতব্য ৩০ ডিসেম্বর ২০১৮ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ এর সভানেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগ এর মনোনীত সকল নবনির্বাচিত সংসদ সদস্যদের পক্ষে কাজ করার জন্য সজীব ওয়াজেদ জয় পরিষদের মহানগর, জেলা ও উপজেলাসহ বিভিন্ন ইউনিটের সকল নেতাকর্মীদের আন্তরিকভাবে ধন্যবাদ ও  কৃতজ্ঞতা জানিয়েছেন কেন্দ্রীয় কমিটি ।

পাশাপাশি এ পরিষদের সকল সদস্যগনকে নিজ নিজ আসনের বিজয়ী নবনির্বাচিত সংসদ সদস্যকে সজীব ওয়াজেদ জয় পরিষদ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানোর জন্য বিশেষ অনুরোধ করেন সজীব ওয়াজেদ জয় পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মতিউর রহমান টিপু।

পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইপোনূর রহমান মুন্না সাক্ষরিত এক প্রেস বার্তার মাধ্যমে উপ দপ্তর সম্পাদক রাজীব মিত্র বিষয়টি সময় সংবাদ বিডিকে নিশ্চিত করেছেন।

 

এদিকে সভাপতি লায়ন মতিউর রহমান টিপুর সাথে সাবেক স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সচিব বাবু প্রশান্ত কুমার রায় ও জয় পরিষদ এর কেন্দ্রীয়  কমিটির  মহিলা ইউনিটের  প্রেসিডেন্ট কোহিনূর প্রধান পরবর্তী যেকোন জাতীয় কর্মকান্ডে সরকারের সাথে থেকে কাজ করার জন্য সকলের প্রতি আহবান জানান।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সজীব ওয়াজেদ জয় পরিষদ এর সকল নেতাকর্মী প্রতিটি আসনে সেচ্ছাসেবী হিসাবে কাজ করেছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here