নবনির্বাচিত সাধারণ সম্পাদক সেলিমকে দৈনিক সময় সংবাদের অভিনন্দন  

0
250


ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-

ঢাকাঃ বাংলাদেশ জানালিস্ট এসোসিয়েশন ইন ইউকের নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় সৈয়দ শাহ্ সেলিম আহমেদকে আন্তরিকভাবে অভিনন্দন জানিয়েছেন দৈনিক সময় সংবাদ পত্রিকার প্রকাশক ও সম্পাদক শাহিদুন আলম ফুটন।

রবিবার ২০ জানুয়ারি সন্ধায় পুর্ব লন্ডনের ভ্যালেন্স রোডের উডহ্যাম কমিউনিটি সেন্টারে বিলেতের প্রাচীনতম সংগঠন (১৯৯৬ সালে গঠিত)  বাংলাদেশ জানালিস্ট এসোসিয়েশন ইন ইউকের সাধারণ সভায় সংগঠনের সকল সদস্যের মতামতের ভিত্তিতে দুই বছরের জন্য নতুন কমিটি ঘোষনা করা হয়। নবগঠিত এই কমিটিতে সভাপতি হিসেবে এম আবু তাহের চৌধুরী ও সাধারণ সম্পাদক হিসেবে সৈয়দ শাহ্ সেলিম আহমেদকে নির্বাচিত করা হয়েছে।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত করায় সকলের প্রতি দোয়া চেয়ে সৈয়দ শাহ্ সেলিম আহমেদ তার নিজস্ব ফেসবুক পেজে (স্ট্যাটাসে) বলেছেন, আলহামদুলিল্লাহ, আল্লাহ পাকের হাজার শোকর, প্রবীন মুরুব্বী এবং সাংবাদিকবৃন্দ আজ বাংলাদেশ জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন ইন ইউকের দ্বিবার্ষিক সাধারণ সভায়(এজিএম) নতুন কমিটি নির্বাচনের মাধ্যমে আমাকে সংগঠণের সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। আমি এই দায়িত্বের উপযুক্ত নই, প্রস্তুতও ছিলামনা। তারপরেও প্রবীন এবং খ্যাতিমান লেখক, সাংবাদিক, কবি, গীতিকার, কমিউনিটি লিডাররা যেভাবে আমার উপর গুরুদায়িত্ব দিয়েছেন, জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন ইন ইউকের সাধারণ সম্পাদক হিসেবে এর কার্যক্রম যাতে সুষ্টুভাবে এগিয়ে নিতে পারি, সর্বসাধারণের কল্যাণে সকলের কাছে পৌছে যেতে পারি, একে শক্তিশালি করতে পারি-সেজন্য আপনাদের সকলের দোয়া, সহযোগিতা চাই।

অভিনন্দন জানিয়ে শাহিদুন আলম ফুটন সময় সংবাদ বিডিকে বলেন, বাংলাদেশ জানালিস্ট এসোসিয়েশন ইন ইউকের নবনির্বাচিত সাধারণ সম্পাদক সৈয়দ শাহ্ সেলিম আহমেদ পেশাগত জীবনে একজন সাংবাদিক, সংবাদ এডিটর, সাবেক রেডিও ও টেলিভিশনের জনপ্রিয় উপস্থাপক। বর্তমানে তিনি চ‍্যানেল এইট ও লন্ডন টাইমস্ নিউজ এর নির্বাহী সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য, দৈনিক সময় সংবাদ পত্রিকার প্রকাশক ও সম্পাদক শাহিদুন আলম ফুটন নিজেও “লন্ডন টাইমস্ নিউজ” এর বিশেষ প্রতিনিধি হিসেবে কর্তব্যরত আছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here