নবীন-প্রবীণের সমন্বয়ে স্বেচ্ছাসেবক লীগে ফ্রেশ ব্লাড’দেখতে চাই:কাদের

0
104

সময় সংবাদ বিডি:ঢাকা- শুক্রবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সঙ্গে এক মতবিনিময় সভায়,আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন,আমরা দ‌লে ক্লিন ইমেজের লোক নি‌য়ে আস‌তে চাই। ফ্রেশ ব্লাড’ দেখতে চাই। বিতর্কিতদের বাদ দিয়ে নবীন-প্রবীণের সমন্বয়ে আমরা স্বেচ্ছাসেবক লীগের আগামী নেতৃত্ব নিয়ে আসতে চাই।

নতুন রক্ত সঞ্চালনের মাধ্যমে সংগঠনকে সংগঠিত করতে চাই। সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন,দলে টানাপোড়েন থাকে,সমস্যা থাকে— আমরা জানি। তবে দলের নিয়ম-কানুন ও দলীয় প্রধানের নির্দেশ মেনে চলতে হবে। দুই-চার জনের শৃঙ্খলাবিরোধী অপকর্মের জন্য গোটা প্রতিষ্ঠান দায়ী হতে পারে না। এসময় স্বেচ্ছাসেবক লীগের আগামী সম্মেলন জমজমাট ও উৎসবমুখর করতে সংগঠনের নেতাকর্মীদের নির্দেশনা দেন তিনি।

সংগঠনে নতুন নেতৃত্বের প্রত্যাশা জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন,আমরা চাই, নেত্রীও চান— যেন বিতর্কিত ও অনুপ্রবেশকারীরা সংগঠনের কোনো পদে না আসতে পারে। এ বিষয়ে সতর্ক থাকতে হবে। বিত‌র্কিত ব্যক্তিরা দ‌লে এসে ঝামেলা করে। আমরা তাই ক্লিন ইমেজের লোক নিয়ে আসতে চাই।

অনুষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম,স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সদস্য সচিব গাজী মেসবাউল হোসেন সাচ্চুসহ সংগঠনটির কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নেতারা উপস্থিত ছিলেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, জামিন তো সরকার দেয় না, আওয়ামী লীগও দেয় না। জামিন দেয় বিচার বিভাগ। দেশের বিচার ব্যবস্থা স্বাধীন, সেখানে সরকার কোনোভাবেই হস্তক্ষেপ করে না। আদালত জামিন দিলে আমাদের কিছু বলার নেই।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here