নাসিক নির্বাচনকে আপনারা চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করবেন:ফখরুল

0
141

নারায়ণগঞ্জে ভোটের প্রচারে মির্জা ফখরুলস্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-নারায়ণগঞ্জ:- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনকে আপনারা চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করবেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী সাখাওয়াত হোসেন খানের জন্য ভোট চাইতে প্রচারে নেমেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার বেলা ১১টায় সাখাওয়াত হোসেনকে সঙ্গে নিয়ে তিনি শহরের মিড টাউন এলাকা থেকে গণসংযোগে শুরু করেন। এ সময় দলের কেন্দ্রীয় অনেক নেতা ছাড়াও ২০ দলীয় জোটের শীর্ষ নেতারাও তার পাশে ছিলেন। কয়েক শ স্থানীয় নেতা-কর্মীও তার প্রচারে অংশ নেন।

মির্জা ফখরুল এলাকার মানুষের হাতে লিফলেট তুলে দিয়ে ধানের শীষের প্রার্থী সাখাওয়াতের জন্য ভোট চান। সিটি করপোরেশনের মিড টাউন, কলিবাজার, পুরান কোর্ট, গলাচিপা, চাষাঢ়ার ডিপো বাজার প্রভৃতি স্থানে লিফলেট দিয়ে ভোটারদের কাছে ভোট চান বিএনপি মহাসচিব।

সাখাওয়াতের জন্য ভোট চেয়ে এ সময় তিনি বলেন, ‘দেশের মানুষ আজ ভোটের অধিকার থেকে বঞ্চিত। নারায়ণগঞ্জ সিটি নির্বাচন যদি সুষ্ঠু হয়, তার ওপরই নির্ভর করবে বাংলাদেশের ভবিষ্যৎ, তার ওপর নির্ভর করবে আরেকটি নির্বাচনের ভবিষ্যৎ।’

তিনি বলেন, ‘আমরা বিশ্বাস করি, জনগণের ঐক্যবদ্ধ অবস্থানের ফলে অবশ্যই জনগণের বিজয় হবে এবং আগামী দিনগুলোতে গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে।’

নারায়ণগঞ্জের ভোটারদের প্রতি আবেদন রেখে বিএনপি মহাসচিব বলেন, ‘নারায়ণগঞ্জের মানুষ যারা আইনের শাসনে বিশ্বাস করে, গণতন্ত্রে বিশ্বাস করে, ভোটের অধিকারে বিশ্বাস করে, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে অবস্থান নিয়েছে, তারা আজকে সবাই একত্র হয়েছে। এই নির্বাচনের মধ্য দিয়ে নারায়ণগঞ্জের মানুষ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রার্থী, ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করবেন।’

এ সময় বিএনপির মেয়র প্রার্থী সাখাওয়াত হোসেন খান সংক্ষিপ্ত বক্তব্যে ভোটাদের দোয়া ও ভোট চেয়ে বলেন, ‘এই নির্বাচন হচ্ছে ভোটের অধিকার ফিরিয়ে আনার নির্বাচন। আজ নারায়ণগঞ্জে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আপনাদের প্রতি আমার অনুরোধ থাকবে, এই নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত আমরা সবাই মাঠে থাকব।’

এ সময় দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, জাতীয় পার্টি (কাজী জাফর) মোস্তফা জামাল হায়দার, কল্যাণ পার্টির সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, এনপিপির ফরিদুজ্জামান ফরহাদ, বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, জেলা সভাপতি তৈমুর আলম খন্দকার, সাধারণ সম্পাদক কাজী মনিরুজ্জামান মনির, প্রাক্তন সাংসদ আবুল কালাম, গিয়াস উদ্দিন, ফতুল্লা বিএনপির সভাপতি শাহ আলম প্রমুখ বক্তব্য রাখেন।

গণসংযোগে বিএনপি নেতা আবদুস সালাম, মিজানুর রহমান মিনু, ফজলুর রহমান, খায়রুল কবির খোকন, আমিনুল হক, শফিউল বারী বাবু, আবদুল কাদের জুয়েল, নিপুন রায় চৌধুরী, ঢাকা মহানগর যুবদল উত্তরের সাধারণ সম্পাদক এসএম জাহাঙ্গীর হোসেন, ২০ দলীয় জোটের আজহারুল ইসলাম, সাঈদ আহমেদ, সাহাদাত হোসেন সেলিম, সাইফুদ্দিন মনি, শেখ জুলফিকার চৌধুরী বুলবুল, সৈয়দ মাহবুব হোসেন, মুফতি মহিউদ্দিন একরাম প্রমুখ উপস্থিত ছিলেন।

আগামী ২২ ডিসেম্বর অনুষ্ঠেয় এ নির্বাচনে মেয়র পদে বিএনপির সাখাওয়াত হোসেন, আওয়ামী লীগের সেলিনা হায়াৎ আইভীসহ সাতজন, সাধারণ কাউন্সিলর পদে ১৫৬ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৩৭ জন জয়ের জন্য লড়ছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here