‘নির্বাচন নিরপেক্ষ করতে কোন ছাড় দেয়া হবে না’: রকিবউদ্দিন আহমদ

0
233

news_img (2)

সময় সংবাদ বিডি, চট্টগ্রাম:

সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে কোন ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দিন আহমদ।

শনিবার সকালে চট্টগ্রামে সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে মেয়র, সাধারণ কাউন্সিলর এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলে তিনি।

এসময় তিনি বলেন, নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের বিষয়ে আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীর সঙ্গে বৈঠকের পর সিদ্ধান্ত নেয়া হবে।

বেলা ১১টার দিকে চট্টগ্রামে ‘হল টোয়েন্টিফোর’ মিলনায়তনে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। এসময় প্রধান নির্বাচন কমিশনার প্রার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন।

প্রার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, নির্বাচনের যে কোন সিদ্ধান্তের বিষয়ে আপিলের সুযোগ রয়েছে। এসময় ভোটারদের নিরাপত্তা এবং প্রচারণার জন্য প্রার্থীদের সুষ্ঠু পরিবেশ তৈরি করতে আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীর প্রতি নির্দেশ দেন তিনি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত বিগ্রেডিয়ার জেনারেল জাভেদ আলী, মোহাম্মদ শাহনেওয়াজ, চট্টগ্রাম পুলিশ কমিশনার আবদুল জলিল মণ্ডল এবং জেলা প্রশাসক মেসবাহ উদ্দিন। অনুষ্ঠানে ১২ জন মেয়র প্রার্থী ও তাদের প্রধান নির্বাচনী এজেন্ট, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীরা উপস্থিত রয়েছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here