নেত্রকোনা-৩ঃ নৌকার পথসভা জনসমুদ্রে পরিনত

0
141

ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অসীম কুমার উকিল নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে এলাকায় পথসভা করেছেন।

কেন্দুয়া উপজেলার ১০ নং কান্দিউড়া ইউনিয়ন আ’লীগের আয়োজনে অনুষ্ঠিত আজকের এ পথসভাগুলো যেন জনসমুদ্রে রুপান্তরিত হয়। শত শত আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য অংগ সহযোগী প্রতিষ্ঠানের নেতা-কর্মীরা খন্ড খন্ড মিছিল করে সমাবেশস্থলে জড়ো হন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের বর্ষীয়ান সভাপতি নূরুল ইসলাম, সাধারণ সম্পাদক নূরুল আলম জাহাঙ্গীর চৌধুরী,নেত্রকোনা জেলা আ’লীগ সদস্য ও কেন্দুয়া পৌরসভার মেয়র আসাদুল হক ভূঁইয়া, ময়মনসিংহ জেলা আ’লীগ সদস্য ও আল-খায়রুন অটো রাইস মিলের কর্ণধার শিল্পপতি মনিরুজ্জামান শামীম, ১০ নং কান্দিউড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ কনক, ঢাকা মহানগর ছাত্রলীগ ও গুলশান থানা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সৈয়দ জাকির, কেন্দুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবির আহম্মেদ রুজেল, জেলা ছাত্রলীগ সংগঠনিক সম্পাদক তোফায়েল আহম্মেদ,ছাত্রলীগ নেতা আপেল মাহমুদ-বায়েজিদ জাহান বাদল-আসিফুল হক জয় সহ বিভিন্ন ইউনিট আ’লীগের আওয়ামী লীগ-যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ্ব।

পথসভা গুলোতে সভাপতিত্ব করেন স্থানীয় ইউনিয়ন আ’লীগের সভাপতি ও প্রবীণ রাজনৈতিক নেতৃবৃন্দ্ব।

আলোচনায় অংশ নিয়ে প্রধান অতিথি ও আ’লীগ প্রার্থী অসীম কুমার উকিল উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চান। তিনি বলেন, “জননেত্রি শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছে, নির্বাচিত হলে সে উন্নয়নের ধারায় কেন্দুয়া-আটপাড়া’কে সংযুক্ত করে শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এবং সজীব ওয়াজেদ জয়ের ডিজিটাল বাংলাদেশ গড়ার পথে আমরা এগিয়ে যাব”।

এছাড়াও বিএনপি জামাতের বিভিন্ন অপকর্মের কথা তুলে ধরে নির্বাচন বান্চালে তাদের যে কোন ষড়যন্ত্র শক্ত হাতে প্রতিহত করার আহ্বান জানান তিনি।

এছাড়া, সম্প্রতি আ’লীগের একটি মিছিলে বিএনপি প্রার্থীর গুলিবর্ষণের নিন্দা জানান এবং তাদেরকে নির্বাচনে অংশ নিয়ে সুস্থ রাজনৈতিক প্রতিযোগিতায় অংশ নিতে বিএনপির প্রতি আহ্বান জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here