নৌরুটে একটি ফেরি উদ্বোধন করলেন নৌ-পরিবহন মন্ত্রী

0
145

SIMULIA-FERRY-09.05.2015

মোঃ রুবেল ইসলাম ,লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

মুন্সিগঞ্জ: শিমুলিয়া-কাওড়াকান্দি নৌরুটে নবনির্মিত ১’টি  নতুন  ফেরির উদ্বোধন করলেন নৌ-পরিবহন মন্ত্রী  শাজাহান খান । শনিবার  বিকেল ৪টায় দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের প্রবেশদ্বার হিসেবে প্রখ্যাত মুন্সীগঞ্জ জেলার  লৌহজং উপজেলার শিমুলিয়া-কাওড়াকান্দি এ ফেরি ঘাট আনুষ্ঠানিকভাবে তিনি ( ক্যামেলিয়া ) নামের এ ফেরি ’টি উদ্বোধন করবেন।

এ সময় মন্ত্রী জানান, ফেরি অল্প পানিতে নিরাপদে দ্রুত চলাচল করতে পারে। আগের ছোট-বড় ১৭টি ফেরির সঙ্গে নতুন এক’টি ফেরি যুক্ত হলে  ঢাকার সঙ্গে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১টি জেলার নৌ যোগাযোগ স্বাভাবিক থাকবে বলে আশা করছে কর্তৃপক্ষ।

বিআইডব্লিউটিসির চেয়ারম্যান মিজানুর রহমান জানান, শনিবার  বিকেল ৪টায় শিমুলিয়া-কাওড়াকান্দি নৌরুটে নতুন ১টি ফেরির উদ্বোধন করেন নৌ-পরিবহন মন্ত্রী  শাজাহান খান ।এতে ফেরি ঘাটে বিআইডব্লিউটিসির উদ্যোগে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান শফিক আলম মেহেদি মাননীয় সচিব নৌপরিবহন মন্ত্রণালয় খান। সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, শিমুলিয়া-কাওড়াকান্দি বিআইডব্লিউটিসির উপমহা-ব্যবস্থাপক এস.এম,আশিকুজ্জামান  ও উপজেলা যুবলীগ ও ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ সংশ্লিষ্টরা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here