বৃহস্পতিবার , ১৭ অগাষ্ট ২০১৭
ব্রেকিং নিউজ

পঞ্চগড়ে বজ্রপাতে দুইজন নিহত

Image result for পঞ্চগড়ে বজ্রপাতে দুইজন নিহতসময় সংবাদ বিডি,পঞ্চগড়:-পঞ্চগড় সদর ও বোদা উপজেলায় বজ্রপাতে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যা এবং রাতে বজ্রপাতের এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বোদা উপজেলার বেংহারি বনগ্রাম ইউনিয়নের ফুলতলা নতুনবন্দর এলাকার আব্দুল কাদেরের ছেলে নাসিরুল ইসলাম (৪২) এবং সদর উপজেলার সদর ইউনিয়নের ভূষিভিটা এলাকার পসির উদ্দীনের ছেলে সোহেল রানা (১৯)।

আহতরা হলেন- ফয়জান বেগম (৪০), রাবেয়া খাতুন (৪০), মর্জিনা খাতুন (১৪) ও মোস্তাফিজুর রহমান (১২)। বোদা উপজেলার চানপাড়া গ্রামে বজ্রপাতে আহত হন আমিনা খাতুন (২৬) নামের আরেক গৃহবধূ।

স্থানীয়রা জানায়, বিকেলে মুষলধারে বৃষ্টির সময় বাড়ির পাশে খেতে কাজ করছিলেন নাসিরুল। হঠাৎ বজ্রপাতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। এর কিছু পরে সদর উপজেলার ভূষিভিটা এলাকায় বাড়ি ফেরার সময় হঠাৎ বজ্রপাতের শিকার হয়ে ঘটনাস্থলেই মারা যান সোহেলা রানা।

এছাড়া সদর উপজেলার চাকলাহাট ইউনিয়নের বীরপাড়া এলাকায় বজ্রপাতে শিশু ও নারীসহ ৪ জন আহত হয়েছেন। আহতদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. তৌহিদুর রহমান জানান, বজ্রপাতে মোট ছয় জন হাসপাতালে আসেন। এদের মধ্যে রাস্তায় একজন মারা যান। বাকি পাঁচজন জনকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

Print Friendly