সোমবার , ১৬ অক্টোবর ২০১৭
ব্রেকিং নিউজ

পটুয়াখালীতে ৮০০ পিস ইয়াবাসহ নারী আটক

কলাপাড়ায় ৮০০ পিস ইয়াবাসহ নারী আটক
সময় সংবাদ বিডি,পটুয়াখালী:-৮০০ পিস ইয়াবাসহ রোজিনা বেগম (৩০) নামের নারী ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পটুয়াখালীর  কলাপাড়া থানা পুলিশ।

শুক্রবার দিবাগত গভীর রাত সাড়ে ৩টার দিকে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের মিঠাগঞ্জ গ্রামের নিজের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় ইয়াবা সেবনের বিভিন্ন সরঞ্জাম ও সরবরাহের উপকরণ উদ্ধার করা হয়। তবে ইয়াবা ব্যবসায়ী রোজিনার স্বামী ফেরদৌস গাজী পলাতক রয়েছে।

কলাপাড়া থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে ওসি জি এম শাহনেওয়াজের নেতৃত্বে ১৩ সদস্যের একটি দল ফেরদৌস গাজীর বাড়িতে অভিযান চালায়। এসআই আলমগীর হোসেন, নুরুজ্জামান এবং এএসআই সঞ্জয় দাস, গুলজার হোসেন, মাসুদ রানাসহ ১৩ সদস্যের একটি দলের উপস্থিতি টের পেয়ে ফেরদৌস সটকে পরে। এ সময় পুলিশ ঘরের ভেতর তল্লাশি চালিয়ে ঘরের পেছনের বারান্দা থেকে কাপড়-চোপড়ের ভেতরে লুকিয়ে রাখা একটি কৌটার ভেতর থেকে ৮০০ পিস ইয়াবা উদ্ধার করে। ইয়াবাসহ ফেরদৌস গাজীর স্ত্রী রোজিনা বেগমকে আটক করে থানায় নিয়ে আসা হয়। ফেরদৌস গাজীকে গ্রেপ্তারের অভিযান অব্যহত রয়েছে।

কলাপাড়া থানার ওসি জি এম শাহ নেওয়াজ  বলেন, দীর্ঘদিন ধরে কলাপাড়া পৌর শহরসহ বিভিন্ন ইউনিয়নের মাদক ব্যবসায়ীদের ওপর পুলিশের নজরদারি রয়েছে। সেই কাজের ধারাবাহিকতায় ৮০০ পিস ইয়াবা আটক করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা হচ্ছে। রোজিনা বেগমকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসার সাথে জড়িত গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নাম জানা গেছে।

Print Friendly