পর্যটন ক্ষেত্রকে বেগবান করবে হোয়াইট স্যান্ড রিসোর্ট

0
85

received_1978407895757444

কক্সবাজার কেবল শুধু বাংলাদেশের বিউটিফুল রিসোর্ট হিসাবে পরিচিত নয়। এটি ইন্ডিয়া ও সারা বিশ্বেও পরিচিত। তিনি বলেন, আমার বিশ্বাস এই হোটেল ও শপিং মলে আন্তর্জাতিক মানের সুবিধা থাকবে। এটি বাংলাদেশের পর্যটন ক্ষেত্রকে আরো বেগবান করবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রীংলা।

রাজধানীর গুলশান ক্লাবে রোববার রাত সাড়ে ৯টায় ‘হোয়াইট স্যান্ড রিসোর্ট’ আয়োজিত ‘হোয়াইট স্যান্ড নাইট’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

তিনি বলেন, ‘কক্সবাজারে এই প্রথম আন্তর্জাতিক মানের শপিং মল ও তারকা হোটেল গড়ার মত স্বপ্নের উদ্যোগ নেওয়ার জন্য আনন্দিত। এটি বাংলাদেশের অর্থনৈতিক বৃদ্ধি ও অবস্থান উন্নয়ন হবে।

অনুষ্ঠানে ২০ হাজার স্কয়ার ফিট এর একটি বাণিজ্যিক এরিয়ার বুকিং এ স্বাক্ষর শেষে বিশেষ অতিথি হিসেবে বিশ্বসেরা অলরাউন্ডর সাকিব আল-হাসান বলেন, আশা করি এ যাত্রা সাফল্যের সাথে চলবে। দীর্ঘ দিন ধরে চলবে।

ভাষার মাস উপলক্ষে চলচিত্র অভিনেতা ইলিয়াস কাঞ্চন বলেন, ‘যে স্বপ্ন নিয়ে বাংলাদেশ স্বাধীন করা হয়েছিল, আমাদের নিজ নিজ অবস্থান থেকে তার জন্য চেষ্টা চালাতে হবে, কাজে লাগাতে হবে।

হোয়াইট স্যান্ড রিসোর্ট লিঃ এর চেয়ারম্যানের মো. মিজানুর রহমানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, হোয়াইট স্যান্ড রিসোর্টের ডিরেক্টর ফারিয়া মাহবুব পিয়াসা, ইন্ডিয়ান ইমপোটার্স চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাট্রিজের প্রেসিডেন্ট আতুল কুমার, ময়মনসিংহ ১০ আসনের সংসদ সদস্য ফাহমি গুলন্দাজ বাবেল সহ প্রমুখ।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here