পাঁচ বছর পর বিজ্ঞাপনে মুক্তি

0
84

জামাল সিকদার

সময় সংবাদ বিডি ঢাকাঃ পাঁচবছর পর নতুন একটি বিজ্ঞাপনে মডেল হলেন দর্শকপ্রিয় অভিনেত্রী মুক্তি। জনপ্রিয় উপস্থাপক ও বিজ্ঞাপন নির্মাতা আনজাম মাসুদের নির্দেশনায় স্ট্রং এনাজিং ড্রিংক’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। এরইমধ্যে রাজধানীর কারওয়ান বাজারের বিএফডিসিতে বিজ্ঞাপনটির দৃশ্য ধারনের কাজ শেষ হয়েছে। এতে মুক্তিকে একজন স্কুল ছাত্রী হিসেবে দেখা যাবে বলে জানান আনজাম মাসুদ।

আনজাম মাসুদ বলেন,‘ বিজ্ঞাপনে গল্পের প্রয়োজনেই তাকে একজন স্কুল ছাত্রী হিসেবে দেখা যাবে এবং যথারীতি বিজ্ঞাপনটিতে মুক্তি বেশ ভালো করেছে। প্রচারে এলে দর্শকের ভালোলাগবে।

মুক্তি বলেন,পাঁচবছর আগে আনজাম ভাইয়ের নির্দেশনাতেই একটি বিজ্ঞাপনে কাজ করেছিলাম। পাঁব বছর পর আনজাম ভাইয়ের নির্দেশনাতেই আবার বিজ্ঞাপনে কাজ করেছি। আনজাম ভাই অনেক গুছিয়ে কাজ করেন। যে কারণে তার নির্দেশনায় কাজ করতে সবসময়ই আমি স্বাচ্ছন্দ্যবোধ করি। নতুন বিজ্ঞাপনের কাজটিও বেশ ভালো হয়েছে। আশাকরছি দর্শক পছন্দ করবেন।

আনজাম মাসুদের নির্দেশনায় বিজ্ঞাপনে মুক্তি।

বিজ্ঞাপনী সংস্থা ‘প্রিয়ন্তী’র সিইও মনোয়ার পাঠান জানান তারই তত্ত্বাবধানে ঈদের আগে কিংবা ঈদ চলাকালীন সময়েই বিজ্ঞাপনটি বিভিন্ন চ্যানেলে প্রচার শুরু হবে। নির্মাতা আনজাম মাসুদ সনিক প্রাইম গ্রুপের তিনটি পণ্যের বিজ্ঞাপন টানা তিনদিন ধরে নির্মাণ করেছেন। সেগুলো হচ্ছে স্ট্রং এনার্জি ড্রিংক’সনিক রিয়েল চিপস ও সনিক গুড়া মসলা।

মুক্তির প্রথম বিজ্ঞাপন ছিলো তারিক আনাম খানের নির্দেশনায় সার্ফ এক্সেল’র বিজ্ঞাপন। এরপর বহু বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তিনি। এবারের ঈদে মুক্তিকে শামীম জামানের নিদের্শনায় দুটি নাটকে দেখা যাবে। নাটক দুটি হচ্ছে ‘চুটকি ভান্ডার ও বন্ধু বেঈমান। দুটি নাটকের কাজ এরইমধ্যে মুক্তি শেষ করেছেন।

মুক্তি অভিনীত প্রথম চলচ্চিত্র ছিলো হাছিবুল ইসলাম মিজান পরিচালিত ‘তুমি আছো হৃদয়ে’। এটি ২০০৭ সালে মুক্তি পায়। এতে তার বিপরীতে অভিনয় করেছিলেন কায়েস আরজু। এই চলচ্চিত্রে এসআই টুটুলের গাওয়া ‘হও যদি তুমি নীল আকাশ, আমি মেঘ হবো আকাশে’ গানটি এখনো শ্রোতা দর্শকের মুখে শুনা যায়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here