পাক সুন্দরীর অকাল মৃত্যু

0
207

সময় সংবাদ বিডিঢাকা:নিজেই মার্সিডিজ গাড়ি চালিয়ে যাচ্ছিলেন জানিভ নাভিদ। হঠাৎ মোড় ঘুরতেই ফুটপাতের ডিভাইডারে ধাক্কা খেয়ে তার গাড়ি উল্টে দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই নিহত হন ৩২ বছর বয়সী এই পাক সুন্দরী।

গত ১ ডিসেম্বর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের মেরিল্যান্ডের কলেজ পার্ক রোডে স্থানীয় সময় রাত ১১টা ৪০ মিনিটে তার গাড়ি দুর্ঘটনায় পড়ে। ৪ ডিসেম্বর জানিভ নাভিদ দাফন সম্পন্ন হয়েছে বলে জানিয়েছে পাকিস্তানের বিভিন্ন গণমাধ্যম।

প্রাথমিকভাবে জানিভ নাভিদের মৃত্যুর সংবাদ গোপন রাখা হলেও দাফন সম্পন্নের পর তার মৃত্যুর খবর আন্তর্জাতিক গণমাধ্যমে প্রকাশ হয়।

ডেইলি মেইল জানায়,গত ১ ডিসেম্বরে সেই দুর্ঘটনায় গাড়ি থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন ‘মিস পাকিস্তান’ জানিভ নাভিদ। দ্রুত তাকে নিকটবর্তী একটি হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার সময় তিনি ছাড়া আর কেউ গাড়িতে ছিলেন না।

প্রসঙ্গত ১৯৮৭ সালের ১৯ এপ্রিল পাকিস্তানের লাহোরে জন্মগ্রহণ করেন ‘মিস পাকিস্তান ২০১২’ জানিভ নাভিদ। ২০১২ সালে কানাডার টরন্টোতে ‘মিস পাকিস্তান ওয়ার্ল্ড’ খেতাবে ভূষিত হন তিনি। একই বছর ‘মিস আর্থ ২০১২’ বিজয়ী হন। দীর্ঘদিন ধরে স্বামীর সঙ্গে নিউইয়র্কের পোমোনাতে বাস করছিলেন জানিব নাভিদ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here