প্রকাশিত হলো জয়া’র “ঢাকা টু আমেরিকা”

0
84

সময় সংবাদ বিডি

ঢাকাঃ বাজনা মাল্টিমিডিয়া”র প্রযোজনায় নির্মিত দেশের প্রথম সত্যঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে মিউজিক্যাল ফিল্ম” ঢাকা টু আমেরিকা”।আজ (বুধবার) বাজনা মাল্টিমিডিয়ার নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ পেল চমৎকার মিউজিক ভিডিওটি। চমৎকার ও ব্যাতিক্রমধর্মী মিউজিক ভিডিওটিতে দুর্দান্ত অভিনয় করেছেন মায়াবি হাসির চিত্রনায়িকা জয়া চৌধুরি,গানটির কথা ও সঙ্গীত পরিচালনা করেছেন গুনী শিল্পী ও সঙ্গীত পরিচালক ফিরোজ প্লাবন।

গানটি কন্ঠে ধারণ করেছেন চ্যানেল আই সেরাকন্ঠখ্যাত সঙ্গীতশিল্পী বিপাশা।ভিডিও টি নির্মান করেছেন নির্মাতা শাহ ফিরোজ। সত্যঘটনা চমৎকার গানটিতে চমকপ্রদ অভিনয় করেছেন চিত্রনায়িকা জয়া চৌধুরী,অভিনয় ও ব্যাক্তি জিবনের ঘটনার সাদৃশ্য যেন ফুটে উঠেছে ভিডিওটি।

মিউজিক্যাল ফিল্মটির প্রসঙ্গে চিত্রনায়িকা জয়া চৌধুরী বলেন,গানটির কথামালা ও সুর অনেক সুন্দর ও সত্যঘটনা অবলম্বনে।আর তাই নিজের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করেছি চরিত্রটিকে প্রানবন্ত করার,বাকিটা দর্শক দেখে বিচার করবে,আমি আমার সেরাটা দেয়ার চেষ্টা করেছি।

গানটির প্রসঙ্গে বাজনা মাল্টিমিডিয়ার কর্ণধার, সঙ্গীত শিল্পী ও সঙ্গীত পরিচালক ফিরোজ প্লাবন বলেন,গানটি একটি সত্য ঘটনা অবলম্বনে কথামালা ও গল্প সাজানো হয়েছে,আমি খুব দরদ দিয়ে গানটি করেছি,তাছাড়া চিত্রনায়িকা জয়া চৌধুরী দারুণ অভিনয় করেছেন তাই দৃশ্যায়নে ভিডিওটি হয়েছে প্রাণবন্ত।আমি গানটি নিয়ে বেশ আশাবাদী, গানটি দর্শক শ্রোতা মহলে বেশ প্রশংসা কুড়াবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here