প্রকাশিত হল এ সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী কামরুজ্জামান রাব্বীর নতুন ম্যাশআপ সংগীত ভিডিও

0
77

সময় সংবাদ বিডি

ঢাকাঃ প্রকাশিত হল এ সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী কামরুজ্জামান রাব্বী ও জান্নাতুল রিমার নতুন ম্যাশআপ সংগীতের ভিডিও। ‘আমি তো মরে যাব’ শিরোনামের ডুয়েট এই ফোক গানটিতে কামরুজ্জামান রাব্বীর সঙ্গে কণ্ঠ দিয়েছেন সময়ের জনপ্রিয় সংগীত শিল্পী জান্নাতুল রিমা।

গানটির মিউজিক কম্পোজিশন করেছেন আর.কে. সরকার রিপন। ৩রা নভেম্বর ২০১৮ ইং তারিখ গানটি Friend’s Eye Multimedia (ফ্রেন্ড’স আই মাল্টিমিডিয়া) ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত হয়েছে।

নতুন এ গান প্রসঙ্গে কামরুজ্জামান রাব্বী বলেন, ‘এই ম্যাশআপ সংগীতটি আমার অত্যন্ত ভালো লেগেছে। এ সময়ের শ্রোতারা যেমনটি পছন্দ করেন, ঠিক তেমনই একটি গান। আশা করি সবার ভালো লাগবে। এরই মধ্যে একই চ্যানেল থেকে প্রকাশিত হয়েছে ‘তুমি আমার চাঁদ’ ও ‘প্রেমেরে আগুন’ নামে দুটি রোমান্টিক সংগীত। শীগ্রই Friend’s Eye Multimedia (ফ্রেন্ড’স আই মাল্টিমিডিয়া) ইউটিউব চ্যানেল থেকে জনপ্রিয় সংগীত শিল্পী পান্না ও সিঙ্গার সময় -এর আরও ৩টি সংগীত রিলিজ হতে যাচ্ছে।

ফ্রেন্ড’স আই মাল্টিমিডিয়’র পরিচালকদ্বয় রাকিব ফরাজী ও মেহেদী হাসান জানান নতুন সংগীত শিল্পীদের প্রতিভা প্রকাশের জন্য তাদের প্রতিষ্ঠান সব সময় সহযোগী হয়ে থাকেন। এবং স্বল্প খরচে উন্নত মানের মিউজিক ভিডিও তারা করে থাকেন। এ জন্য সকল সংগীত শিল্পীকে তাদের প্রতিষ্ঠানে স্বাগত জানিয়েছেন।

ফ্রেন্ড’স আই মাল্টিমিডিয়া
গ-৭২, মধ্য বাড্ডা লিংক রোড
ন্যাশনাল কলেজের পাশে, বাড্ডা, ঢাকা-1212
01929-993799, 01929-993798

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here