প্রচারণায় পুলিশী বাঁধার মুখে আব্বাস পত্নী

0
180

ABBS1429867711

নিজস্ব প্রতিবেদক, সময় সংবাদ বিডি

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস অভিযোগ করেছেন, তিনি নির্বাচনী প্রচারণা চালানোর সময়ে আইনশৃঙ্খলা বাহিনীর বাধার মুখে পড়েছেন। এমনকি তিনি নির্বাচনী প্রচারণায় পুলিশী বাঁধার মুখে পড়েছেন বলে অভিযোগ করেছেন।

অবশ্য শুক্রবারের আগ পর্যন্ত নেতা-কর্মীদের ধরে নিয়ে যাওয়া ও ভয়-ভীতি দেখানোর অভিযোগ করে আসলেও নিজে স্বাভাবিকভাবে গণসংযোগ করতে পারছেন বলে বিভিন্ন সময়ে সাংবাদিকদের  জানিয়ে আসছিলেন তিনি।

ধারাবাহিক প্রচারণার অংশ হিসেবে শুক্রবার সকালে ধানমন্ডি, হাজারীবাগ এলাকায় নির্বাচনী প্রচারে নামেন আফরোজা আব্বাস। সকাল ৯টায় ধানমন্ডি ১৫ নম্বর ওয়ার্ড রায়ের বাজার মিতালী রোড থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন আফরোজা আব্বাস।

এ সময় তার সঙ্গে স্থানীয় ১৫ নম্বর ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী আবুল খায়ের বাবুল ছিলেন। কিছুক্ষণের মধ্যে ধানমন্ডি থানা পুলিশ বাবলুকে আফরোজা আব্বাসের সামনে থেকেই আটক করে নিয়ে যায়।

আফরোজা আব্বাসের সঙ্গে এ সময় বিএনপিপন্থি চিকিৎসকদের সংগঠন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) নেতা ডা. রফিকুল ইসলাম ও মির্জা আব্বাসের ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম মিন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here