প্রধানমন্ত্রীর ক্ষোভ প্রকাশ ডাক্তারদের ওপর

0
64

সময় সংবাদ বিডি,ঢাকাঃ মঙ্গলবার  রাজধানীর শেরেবাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রস্তাবিত মানিকগঞ্জের কর্নেল মালেক,মেডিকেল কলেজ ও ৫০০ শয্যাবিশিষ্ট হাসপাতাল স্থাপন প্রকল্প প্রসঙ্গে আলোচনার সময় সরকারপ্রধান এক ক্ষোভ প্রকাশ করেন।

ডাক্তারদের বদলি করা হলেও গ্রামে থাকতে না, চাওয়া এবং হাসপাতালেই প্রাইভেট প্র্যাকটিস না করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষোভ,হতাশা ও দুঃখ প্রকাশ করেছেন। সভা শেষে প্রেস ব্রিফিংয়ে এ কথা জানান পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

পরিকল্পনামন্ত্রী জানান,একনেক সভায় ক্ষোভ ও দুঃখ প্রকাশ করে প্রধানমন্ত্রী বলেছেন। ডাক্তাররা যেখানে চাকরি করেন,সেখানে যদি প্রাইভেট প্র্যাকটিস করতেন তবুও হয়তো কিছুটা ভালো হতো।

যখন চাকরি করেন এক জায়গায়,প্রাইভেট প্র্যাকটিস করেন আরেক জায়গায়,তখন তারা হাসপাতালে থাকতে পারেন না। ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন,পরিকল্পনা বিভাগের সচিব মো. নূরুল আমিন,সাধারণ অর্থনীতি বিভাগের সদস্য (সিনিয়র সচিব) ড. শামসুল আলম,পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব সৌরেন্দ্রনাথ চক্রবর্তীসহ পরিকল্পনা কমিশনের সদস্যরা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here