প্রধানমন্ত্রীর বক্তব্য অরুচিকর :বিএনপি

0
247

bnp20151004140300

নিজস্ব প্রতিবেদক, সময় সংবাদ বিডি

ঢাকা: গণভবনের সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে যে বক্তব্য দিয়েছেন তা খুবই অরুচিকর বলে মন্তব্য করেছেন দলটির মুখপাত্র ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন।

রোববার সন্ধ্যায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয় নয়াপল্টনে প্রধানমন্ত্রীর বক্তব্যের প্রতিক্রিয়া জানাতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

প্রধানমন্ত্রীর বক্তব্যের নিন্দা জানিয়ে ড. রিপন বলেন, সরকার প্রধান দেশের অন্যতম একটি বৃহৎ রাজনৈতিক দলেরও প্রধান। তার কাছ থেকে নতুন প্রজন্ম-তরুণ-যুব সম্প্রদায় থেকে শুরু করে দেশের আপামর মানুষ রুচিবোধ সম্পন্ন দায়িত্বশীল বক্তব্য প্রত্যাশা করেন। কিন্তু তিনি যখন দেশের অপর আরেকটি বিরোধী দলের প্রধান- যিনি দেশের তিনবার নির্বাচিত প্রধানমন্ত্রী ছিলেন- তার সম্পর্কে অরুচিকর মন্তব্য করেন- তখন সরকার প্রধানের দৃষ্টিভঙ্গি ও রুচি নিয়ে মানুষ শুধু হতাশই হন না দুঃখও পান।

বিএনপির মুখপাত্র বলেন, একজন শীর্ষ পর্যায়ের রাজনীতিক হিসেবে তার কাছ থেকে মানুষ অপরাপর শীর্ষ রাজনীতিকদের সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্য শুনতে লজ্জিত হন। এতে করে রাজনীতি-রাজনৈতিক নেতৃত্বই লজ্জিত হয়। এই অপরাজনীতি বাংলাদেশের ভবিষ্যৎ রাজনীতিকে সংকটের মধ্যে ফেলে দেবে।

তিনি আরো বলেন, কাউকে অপমান করে, কারোর প্রতি কুরুচিপূর্ণ মন্তব্য করে কেউ কখনও বড় হতে পারে বলে আমরা মনে করি না। শাসকদলীয় প্রধানের এ ধরণের বক্তব্যের আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here